ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সার্ক চেম্বারের ভিপি হলেন মাহবুবুল আলম

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
সার্ক চেম্বারের ভিপি হলেন মাহবুবুল আলম মাহবুবুল আলম

চট্টগ্রাম: দি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (সিসিসিআই) সভাপতি এবং দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সহসভাপতি মাহবুবুল আলম ২০১৬-১৭ মেয়াদের জন্য সাউথ এশিয়ান অ্যাসোসিয়েশন ফর রিজিওনাল কো-অপারেশন (সার্ক) চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি (ভিপি) নির্বাচিত হয়েছেন।

রাউজানের গহিরা দলইনগর গ্রামের মৃত নুরুল আলম ও আনোয়ারা বেগমের ছেলে মাহবুবুল আলম ব্যবসা-বাণিজ্য ছাড়াও চিটাগাং চেম্বার সভাপতি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে জড়িত।

তিনি কনফেডারেশন অব ইস্টার্ন চেম্বারস্ অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (সিইসিসিআই) ভাইস চেয়ারম্যান এবং বাংলাদেশ ইকোনমিক জোন অথরিটির (বিইজেডএ) পরিচালনা পর্ষদ সদস্য।

মাহবুবুল আলম খাতুনগঞ্জের আলম ট্রেডিং করপোরেশন, আরএম এন্টারপ্রাইজ, এএম এন্টারপ্রাইজ, আরফা ট্রেডিংয়ের মালিক, এশিয়া ইন্সুরেন্সের পরিচালক, সার্জিস্কোপ হাসপাতালের চেয়ারম্যান, ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্সের নির্বাহী চেয়ারম্যান, এশিয়া ইন্সুরেন্সের প্রতিষ্ঠাতা পরিচালক, কনফেডারেশন অব ইস্টার্ন চেম্বারস অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (কমপ্রাইজিং প্রভিন্সিয়াল চেম্বারস, ভারত, ভুটান, মায়ানমার ও কুনমিং) ভাইস চেয়ারম্যান, বাংলাদেশ ফরেন ট্রেড ইনস্টিটিউটের নির্বাহী সদস্য, খাতুনগঞ্জ ট্রেড অ্যান্ড ইন্ডাস্ট্রি অ্যাসোসিয়েশনের সভাপতি।


তিনি চিটাগাং ক্লাব লিমিটেড, মা ও শিশু হাসপাতাল, চিটাগাং ডায়াবেটিক সমিতি, চিটাগাং গলফ ক্লাব, চিটাগাং বোট ক্লাবসহ বিভিন্ন প্রতিষ্ঠানের স্থায়ী সদস্য।    

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
এআর/টিসি 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।