ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ক্রীড়া সংগঠক আল্লামা ইকবাল আর নেই

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
ক্রীড়া সংগঠক আল্লামা ইকবাল আর নেই আল্লামা মো. ইকবাল

চট্টগ্রাম: চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) যুগ্ম সম্পাদক এবং জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) চট্টগ্রাম মহানগর সভাপতি আল্লামা মো. ইকবাল আর নেই (ইন্নালিল্লাহি ওয়া...রাজিউন)।

সোমবার সকাল ১০টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন এ বিশিষ্ট ক্রীড়া সংগঠক।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।

সোমবার বিকেল পাঁচটায় এম এ আজিজ স্টেডিয়ামে তার মরদেহ আনা হয়।
সেখানে সর্বস্তরের মানুষ তাকে সম্মান জানাবেন।

সোমবার বাদ এশা আহমদিয়া সুন্নিয়া মাদ্রাসায় তার প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (১২জানুয়ারি) সকাল ১০টায় লালদীঘি ময়দানে দ্বিতীয় নামাজে জানাযা এবং হাটহাজারী ধলই গ্রামের নিজ বাড়িতে বাদ যোহর তৃতীয় নামাজে জানাযা শেষে তাকে দাফন করা হবে।

গুণী এ ক্রীড়া সংগঠককের মৃত্যুতে বিশিষ্ট ব্যক্তি ও সংগঠন গভীর শোক জানিয়েছেন।

তার মৃত্যুতে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির পক্ষে জেলা প্রশাসক ও সিজেকেএস’র সভাপতি মেজবাহ উদ্দিন এবং সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন গভীর শোক প্রকাশ করেছেন।

এছাড়া চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার পক্ষে সহ-সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীর, যুগ্ম-সম্পাদক নজরুল ইসলাম লেদু, সরওয়ার হোসেন, কোষাধ্যক্ষ সামশুদ্দিন আহমেদ চৌধুরী, সদস্য নোমান আল মাহমুদ, তাহের উল-আলম চৌধুরী স্বপন, মো. ইলিয়াছ, শর্মিষ্ঠা রায়, বেগম আসরাফুন্নেসা, আবু সামা বিপ্লবসহ সকলবৃন্দ শোক প্রকাশ করেছেন।

নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন ও চট্টগ্রাম পেশাজীবী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক রিয়াজ হায়দার আল্লামা ইকবালের মৃত্যতে শোক প্রকাশ করেছেন।

মরহুম আল্লামা মো. ইকবাল বার কাউন্সিলের সদস্য অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরীর বাবুলের ছোট ভাই।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
টিএইচ/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।