ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সুপারভাইজারের আঘাতে অন্তঃসত্ত্বা পোশাক-কর্মী হাসপাতালে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
সুপারভাইজারের আঘাতে অন্তঃসত্ত্বা পোশাক-কর্মী হাসপাতালে

চট্টগ্রাম: নগরীর পাহাড়তলী থানার একটি সোয়েটার কারখানায় সুপারভাইজারের আঘাতে এক অন্তঃসত্ত্বা পোশাক-কর্মী হাসপাতালে ভর্তি হয়েছেন। রোববার বিকালে সাগরিকার বিটাক মোড় এলাকায় এইচবি ফ্যাশন লিমিটেডে এ ঘটনা ঘটে।



পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিৎ কুমার বড়ুয়া বাংলানিউজকে জানান, বিটাক মোড়ের ডানপাশের এইচবি ফ্যাশন লিমিটেডের সুপারভাইজার জয়নাল আবেদিনের সঙ্গে ওয়ার্কার সেলিনা (২০) কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সেলিনাকে মারধর করে।
এতে চার মাসের অন্তঃসত্ত্বা সেলিনার রক্তক্ষরণ শুরু ‍হয়। এ খবর জানাজানি হলে কারখানার শ্রমিকরা বিক্ষোভ প্রদর্শন করে। খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে যাই। এরপর সেলিনাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দিয়েছি।

ওসি রণজিৎ জানান, আহত সেলিনার বাড়ি নোয়াখালীর মাইজদীতে। দুই মাস আগে তিনি ওই কারখানায় কাজ নিয়েছিলেন। সোয়েটার কারখানাটির মালিক কামরুল হুদার বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে।

এ ঘটনায় কারখানা কর্তৃপক্ষ সুপারভাইজারকে চাকরিচ্যুত করার উদ্যোগ নিয়েছে জানিয়ে ওসি বলেন, যদি সেলিনার পক্ষ থেকে মামলা করা হয় তবে আইন অনুযায়ী পুলিশ ব্যবস্থা নেবে।

বাংলাদেশ সময়: ২৩১০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।