ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মন্ত্রীর ভাতিজির মৃত্যুকে ঘিরে সার্জিস্কোপে ভাঙচুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
মন্ত্রীর ভাতিজির মৃত্যুকে ঘিরে সার্জিস্কোপে ভাঙচুর ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসির ভাতিজি মেহেরুন্নেসা রিমার (২৫) মৃত্যুকে ঘিরে নগরীর বেসরকারি হাসপাতাল সার্জিস্কোপে ভাঙচুর করেছে বিক্ষুব্ধ স্বজনরা। রোববার রাত আটটার দিকে এ ঘটনা ঘটে।

রিমা মন্ত্রীর ছোট ভাই খায়রুল বাশারের মেয়ে ও অস্ট্রেলিয়া প্রবাসী আবদুল্লাহ আল মামুনের স্ত্রী।

রোগীর স্বজনরা বাংলানিউজকে জানিয়েছেন, সার্জিস্কোপের ইউনিট-১ অস্ত্রোপচারের মাধ্যমে ভোর ছয়টার দিকে রিমার একটি কন্যা সন্তানের জন্ম হয়।
এরপর তার অতিরিক্ত রক্তক্ষরণে কারণে তাকে সার্জিস্কোপের ইউনিট-২-তে স্থানান্তর করা হয়। পুনরায় অস্ত্রোপচার করা হলে ক্রমে শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। একপর্যায়ে রাতে তিনি মারা যান।

পাঁচলাইশ মডেল থানার ওসি (তদন্ত) গিয়াস উদ্দিন বাংলানিউজকে রাত সোয়া ১০টায় জানান, ভাঙচুরের ঘটনায় কোনো পক্ষই মামলা করেননি। কাউকে আটকও করা হয়নি।

এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করে মন্ত্রী নুরুল ইসলাম বিএসসির এপিএস নিয়াজ মোরশেদ নিরু বাংলানিউজকে বলেন, শোকাহত পরিবারের পক্ষ থেকে আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করছি। এর সঙ্গে যদি ডাক্তার বা হাসপাতাল কর্তৃপক্ষের গাফিলতি, ভুল চিকিৎসার বিষয় প্রমাণিত হয় তবে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। এত দুঃখজনক ঘটনা কারও কাম্য হতে পারে না।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জানুয়ারি ১০,২০১৫
এআর/টিস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।