ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অনূর্ধ্ব ১৯ ক্রিকেট বিশ্বকাপ

দুই স্টেডিয়ামকে ঘিরে চট্টগ্রামে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৬
দুই স্টেডিয়ামকে ঘিরে চট্টগ্রামে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: আইসিসি অনূর্ধ্ব ১৯ ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে বাংলাদেশের লাকি গ্রাউন্ড জহুর আহমদ চৌধুরী স্টেডিয়াম এবং এমএ আজিজ স্টেডিয়ামকে ঘিরে চট্টগ্রামে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত হয়েছে।

শনিবার সকালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সদর দপ্তরে সিটি মেয়র ও বিসিবি’র সহ-সভাপতি আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থা ও খেলা সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বৈঠকে এ সিদ্ধান্ত হয়।



২০ জানুয়ারি থেকে ২ ফেব্রুয়ারি পর্যন্ত এ দুই স্টেডিয়ামে অনুশীলন, ওয়ার্ম-আপ ম্যাচ, টুর্নামেন্টের ম্যাচ অনুষ্ঠিত হবে। চট্টগ্রামে বাংলাদেশ ছাড়াও ওয়েস্ট ইন্ডিজ, ফিজি, সাউথ আফ্রিকা, জিম্বাবুয়ে, ইংল্যান্ড, নামিবিয়ার ম্যাচ হবে।
 

সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশানর একেএম শহিদুর রহমানের সভাপতিত্বে বৈঠকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহ-সভাপতি মাহবুবুল আলম, উপ-পুলিশ কশিনার মাসুদ উল হাসান, হারুন-উর রশিদ হায়াত, হাসান মোহাম্মদ শওকত আলী, মোয়াজ্জেম হোসেন, জহুর আহমদ চৌধুরী ও এমএ আজিজ স্টেডিয়ামের ভেনু ম্যানেজার ফজলে রাব্বি খান রুবেল, আব্দুল হান্নান আকবর প্রমুখ উপস্থিত ছিলেন।

বৈঠকে সর্বোচ্চ নিরাপত্তা বিধানসহ এমএ আজিজ স্টেডিয়াম ও জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ ব্যবস্থাসহ যাবতীয় সুযোগ-সুবিধা শতভাগ নিশ্চিত করার সিদ্ধান্ত হয়।

মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, চট্টগ্রাম বার আউলিয়ার পুণ্যভূমি। চট্টগ্রাম বিশ্বের সব দেশের নাগরিকদের জন্য নিরাপদ ও শান্তির এলাকা। চট্টগ্রামের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, গোয়েন্দা সংস্থাসহ সবাই আন্তর্জাতিক ক্রিকেট টুর্নামেন্ট সুষ্ঠু, সুন্দর ও সুচারুরূপে সম্পন্ন করতে অঙ্গীকারবদ্ধ।

তিনি আইসিসি অনূর্ধ্ব ১৯ ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন নগরীর সার্বিক নিরাপত্তায় নগরবাসীর সহযোগিতা কামনা করেন।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৬
এআর/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।