ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিসি টিভি ক্যামেরার আওতায় আসছে বারইয়ারহাট পৌরসভা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৬
সিসি টিভি ক্যামেরার আওতায় আসছে বারইয়ারহাট পৌরসভা

মিরসরাই (চট্টগ্রাম): চট্টগ্রামের মিরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভাকে সিসি টিভি ক্যামরার আওতায় আনা হচ্ছে। দুই দিন ধরে বারইয়ারহাট বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ৩০টি সিসি ক্যামেরা বসানো হয়েছে।



এতে বারইয়ারহাট বাজারে বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড কমে আসবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

বারইয়ারহাট পৌর কার্যালয় সূত্রে জানা গেছে, বিগত কয়েক বছরে বারইয়ারহাট পৌরসভায় বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড সংগঠিত হয়েছে।
এতে আতঙ্কিত হয়ে পড়েছে পৌরবাসী।

বিশেষ করে থানার সামনে পার্কিং করা যানবাহন থেকে পার্টস চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড রোধে সিসি ক্যামেরা বসানোর উদ্যোগ নেন বারইয়ারহাট পৌর মেয়র তাহের আহম্মদ ভূঁইয়া।

এতোদিন ফান্ড সংকটের কারণে তিনি সিসি ক্যামেরা বসাতে পারনে নি। তাই দায়িত্বের শেষ সময়ে হলেও কাঙ্খিত স্বপ্ন পূরণ করলেন বারইয়ারহাট পৌরসভার বর্তমান মেয়র।

এ ব্যাপারে বারইয়ারহাট পৌরসভার বর্তমান মেয়র তাহের ভূঁইয়া জানান, নির্বাচিত হওয়ার পর তিনি বারইয়ারহাট পৌরসভাকে প্রথম শ্রেণিতের উন্নীত করেছেন এবং প্রতিশ্রুত নতুন পৌর ভবনের কাজ চলছে। পৌরসভা বর্ধিত করণের মাধ্যমে মাস্টার প্ল্যান তৈরি করেছেন। কিন্তু এখনো সেটি বাস্তবায়ন হয়নি।

এখন বারইয়ারহাট পৌরসভাকে সিসি ক্যামরার আওতায় আনা হচ্ছে। যা নতুন মেয়রের কাজকে তরান্বিত করবে বলে মন্তব্য করেন তিনি।

২২ ফেব্রুয়ারি পর্যন্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করবেন মেয়র তাহের। পরবর্তীতে সদ্য নির্বাচিত মেয়র ভিপি নিজামের হাতে দায়িত্ব হস্তান্তরের কথা রয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।