ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মোবাইলে গেম খেলতে দিয়ে ধর্ষণ, যুবকের যাবজ্জীবন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৬
মোবাইলে গেম খেলতে দিয়ে ধর্ষণ, যুবকের যাবজ্জীবন ছবি: প্রতীকী

চট্টগ্রাম: মোবাইলে গেম খেলতে দিয়ে ছয় বছরের এক শিশুকে ধর্ষণ করেছিল নূরুল আলম (১৯) নামের এক পাষণ্ড।   আদালতের বিচারে তার যাবজ্জীবন কারাদণ্ড হয়েছে।

  একই রায়ে আদালত তাকে ৫০ হাজার টাকা জরিমানা দেয়ারও আদেশ দিয়েছেন।

মঙ্গলবার (৫ জানুয়ারি) চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মো.রেজাউল করিম এ রায় দিয়েছেন।


দণ্ডিত নূরুল আলম নগরীর চান্দগাঁও থানার বহদ্দারহাট বারইপাড়া এলাকার আজমের বাড়িতে ভাড়া থাকত।   বর্তমানে নূরুল আলম হাজতে আছে।

নূরুল আলমের পাশের রুমে ভাড়া থাকত ওই শিশুর পরিবার।   ঘটনার সময় শিশুটি প্রথম শ্রেণীর ছাত্রী ছিল।

ট্রাইব্যুনালের পিপি অ্যাডভোকেট জেসমিন আক্তার বাংলানিউজকে জানান, ২০১৩ সালের ২৭ আগস্ট দুপুর আড়াইটার দিকে শিশুটিকে মোবাইলে গেম খেলতে দেয়ার কথা বলে নিজের রুমে ডেকে নেয় নূরুল আলম।   তাকে মোবাইলে গেম খেলার সুযোগ দিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

শিশুটি নূরুল আলমের রুম থেকে বের হয়ে ঘটনা তার মাকে জানায়।   শিশুর মা ওইদিনই চান্দগাঁও থানায় নূরুল আলমকে আসামি করে একটি মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে।

২০১৩ সালের ৩০ নভেম্বর আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।   ২০১৪ সালের ১৭ ফেব্রুয়ারি আসামির বিরুদ্ধে আদালত অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন।   মোট ১৫ জন সাক্ষীর মধ্যে রাষ্ট্রপক্ষ ৩ জনের সাক্ষ্যগ্রহণ করে।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৬
আরডিজি/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।