ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে নামছে ১৮ প্লাটুন বিজিবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
চট্টগ্রামে নামছে ১৮ প্লাটুন বিজিবি

চট্টগ্রাম: অপ্রীতিকর ঘটনা, নাশকতা ও সহিংসতা এড়াতে চট্টগ্রামে মঙ্গলবার (৫ জানুয়ারি) ভোর থেকে দুইদিনের জন্য ১৮ প্লাটুন বিজিবি মোতায়েন করা হচ্ছে।  

পাঁচ জানুয়ারি সংসদ নির্বাচনের দুই বছর পূর্তি এবং জামায়াত ইসলামীর আমির মতিউর রহমান নিজামীর আপিলের রায় ঘোষণাকে কেন্দ্র করে বিজিবি মোতায়েনের এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।



বিজিবি’র দক্ষিণ-পূর্ব অঞ্চলের পরিচালক (অপারেশন) লে.কর্ণেল এ আর এম নাসির উদ্দিন একরাম বাংলানিউজকে বলেন, চট্টগ্রামের আটটি পৌরসভা এবং নগরী মিলিয়ে মোট আট প্লাটুন বিজিবি মোতায়েন করা হচ্ছে।   ৫ জানুয়ারি ভোর থেকে তারা বিভিন্ন এলাকা চলে যাবে।
  ৬ জানুয়ারিও তারা দায়িত্ব পালন করবে।

‘গণতন্ত্র হত্যা দিবস পালনের নামে নাশকতা ঠেকাতে এবং নিজামীর রায়ের পর যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য বিজিবি মোতায়েন করা হচ্ছে। ’ বলেন একরাম।

২৮ ব্যাটেলিয়ন বিজিবি’র কমাণ্ডিং অফিসার লে.কর্ণেল এমারত হোসেন বাংলানিউজকে বলেন, ২৮ ব্যাটেলিয়ন থেকে নগরীতে দুই প্লাটুন এবং সীতাকুণ্ড ও বাঁশখালীকে এক প্লাটুন করে মোট চার প্লাটুন বিজিবি মোতায়েন করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২২০৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
আরডিজি/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।