ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী

বিভেদ ভুলে হাসিমুখে পাশাপাশি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
বিভেদ ভুলে হাসিমুখে পাশাপাশি ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: ছাত্রলীগের নেতাকর্মীদের কারো হাতে ফেস্টুন, কারো মুখে ভুভুজেলা। কেউ কেউ কপালে বেঁধেছেন বাংলাদেশের পতাকা।

এরপর সংগঠনের পতাকাকে সামনে রেখে বর্ণাঢ্য শোভাযাত্রা নিয়ে ক্যাম্পাস পদক্ষিণ।

সোমবার ছাত্রলীগের ৬৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এমন উৎসবের আমেজ দেখা গেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে।
পক্ষ-বিপক্ষ ভুলে তারা হাসিমুখে হাতে হাত রেখেছেন, একে অপরকে খাওয়ায় দিয়েছেন প্রতিষ্ঠাবার্ষিকীর কেক।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের গোল চত্বর থেকে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। এই শোভাযাত্রার নেতৃত্ব দেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপু ও সাধারণ সম্পাদক এইচ এম ফজলে রাব্বী। শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে এসে শেষ হয়। পরে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক অন্য নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এরপর দুপুর ১২টায় প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন চবি ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। পরে একে অপরকে কেক খাওয়ান। এ সময় নাচে-গানে, বাঁশি বাজিয়ে আনন্দে মেতে উঠেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এভাবে উৎসবমুখর পরিবেশে শেষ হয় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন।
 
বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।