ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বায়েজিদে রাতভর অভিযানে আটক ১১

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
বায়েজিদে রাতভর অভিযানে আটক ১১ ছবি : প্রতীকী

চট্টগ্রাম: নগরীর বায়েজিদ বোস্তামী থানার বিভিন্ন এলাকায় রোববার রাতভর বিশেষ অভিযান চালিয়ে চার নারীসহ ১১জনকে আটক করেছে পুলিশ।   অপরাধ নিয়ন্ত্রণে এ সাঁড়াশি অভিযান চালায় বায়েজিদ বোস্তামী থানা পুলিশ।



অভিযানে হাজীপুল এলাকা থেকে মাদক ব্যবসায়ী মো. সৈয়দ প্রকাশ গাঁজা বেপারী সৈয়দকে (৪০) আটক করা হয়। এসময় তার বাড়ি থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।


নগরীর টেক্সটাইল মোড় এলাকার এম আলম পেট্রোল পাম্পের সামনে থেকে মো. নজরুল ইসলাম (৩০) নামে একজনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২৫০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

অভিযানে সিএমপি অধ্যাদেশ ৭৬ অনুযায়ী মো. জুয়েল (২৩), মো. করিম (২১), আইরিন আক্তার (১৮), জোহরা আক্তার (২০), বেলী আক্তার (১৮), প্রিয়া আক্তার (২০) ও মো. হারুনকে (৬০) আটক করা হয়। এছাড়া গ্রেফতারী পরোয়ানামূলে মো. আলাউদ্দিন (২২) ও ধনমহানজন (৫৫) নামে দুই আসামিকে গ্রেফতার করা হয়।

বায়েজিদ বোস্তামী থানার ওসি মোহাম্মদ মহসিন বাংলানিউজকে বলেন, অপরাধ নিয়ন্ত্রণে রাতভর এ বিশেষ অভিযান চালানো হয়েছে।   অভিযানে চার নারীসহ ১১ জনকে আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে ভিন্ন ভিন্ন ধারায় মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৫
আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।