ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘বর্ষপঞ্জিতে মেধা ও মননের স্বাক্ষর রাখছে কনফিডেন্স সিমেন্ট’

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
‘বর্ষপঞ্জিতে মেধা ও মননের স্বাক্ষর রাখছে কনফিডেন্স সিমেন্ট’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী বলেছেন, বর্ষপঞ্জি প্রকাশনায় কনফিডেন্স সিমেন্ট মেধা ও মননের স্বাক্ষর রেখে চলেছে। করপোরেট সামাজিক দায়বদ্ধতা বলতে যা বোঝায় তা এ প্রতিষ্ঠানের কর্মকাণ্ড থেকেই বোঝা যায়।



শনিবার (২ জানুয়ারি) কনফিডেন্স সিমেন্ট আয়োজিত বর্ষপঞ্জি-২০১৬’র প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কনফিডেন্স সিমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রূপম কিশোর বড়ুয়া।


স্বাগত বক্তব্য দেন প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক (বিক্রয় ও বিপণন) জহির উদ্দিন আহমদ। বিশেষ অতিথি ছিলেন চবির বাংলা বিভাগের অধ্যাপক ড. মাহবুবুল হক ও কবি অরুণ দাশগুপ্ত।   সঞ্চালনায় ছিলেন কবি ফাউজুল কবির।

সভাপতির বক্তব্যে রূপম কিশোর বড়ুয়া বলেন, ‘আমরা শুধু ব্যবসায়িক দৃষ্টিভঙ্গি নিয়ে বর্ষপঞ্জি প্রকাশ করি না।   এতে দেশীয় সংস্কৃতি ও ঐতিহ্যকে  আমরা তুলে ধরি। ’

চট্টগ্রামের ছয় কৃতী সাহিত্যিক নিয়ে সাজানো বর্ষপঞ্জটি রচনা ও সম্পাদনা করেছেন কবি আইউব সৈয়দ।   সাহিত্যিকদের স্কেচ করেছেন সহকারী অধ্যাপক সুব্রত দাশ।

মোড়ক উন্মোচনের পর উপস্থিত দর্শকদের মাঝে বর্ষপঞ্জটি বিতরণ করা হয়। পুরো অনুষ্ঠানের ব্যবস্থাপনায় ছিলেন কনফিডেন্স সিমেন্ট লিমিটেডের ব্র্যান্ড ম্যানেজার মিরাজুর রহমান।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৬
টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।