ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৬
চবি সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: জাহাজে চড়ে রাঙ্গামাটি লেকে ভ্রমণ, মাঝপথে শুভলং যাত্রা। সঙ্গে বরকলে একনজর, বিখ্যাত ঝুলন্ত সেতুঁতে দাঁড়িয়ে ফটোশেসন।

  বাড়তি মজা হিসেবে ডিসি বাংলোর প্রাকৃতিক পরিবেশে ঘোরাঘুরি, জম্পেশ আড্ডা-গানে হারিয়ে যাওয়া-কি ছিল না আনন্দের?

শুক্রবার দিনভর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা বসেছিল রাঙ্গামাটির মনোরম পাহাড়ি লোকেশনে। নতুন বছরের প্রথম দিন বিভাগের শিক্ষক, সাবেক শিক্ষার্থীরা পরিবারসহ আনন্দে মেতে ওঠেছিলেন এভাবেই।


এতে বিভাগের প্রথম থেকে ১৭তম ব্যাচের শিক্ষার্থীরা অংশ নেন। দিনভর ছোট ভাইবোনদের সঙ্গে গলা মিলিয়ে সুরের ঝড় তুলেছিলেন বড়রা।   পিছিয়ে ছিলেন না শিক্ষকেরাও।   এ যেন আবারও সেই ক্যাম্পাস জীবনের শাটল ট্রেনে ফিরে যাওয়া।

অনুষ্ঠানের শেষের দিকে সবার মাঝে উত্তাপ ছড়িয়েছে জমকালো র‌্যাফেল ড্র অনুষ্ঠ‍ান। জাহাজের মধ্যেই বসে এই আয়োজন।

লটারিতে প্রথম মেগা পুরস্কার (চট্টগ্রাম-কলকাতা-চট্টগ্রাম বিমান টিকেট) জিতেন বিভাগের শিক্ষক সায়মা আলম।   চট্টগ্রামের অন্যতম জনপ্রিয় রেস্টুরেন্ট রোদেলা বিকেল এটির স্পন্সর করে।

দ্বিতীয় পুরস্কার ছিল কক্সবাজারের পাঁচতারকা হোটেল বেস্ট ওয়েষ্টার্ণ পাস এ পরিবারসহ এক রাত যাপনের সুযোগ।   এই পুরস্কারও জিতে নেন বিভাগের শিক্ষক সায়মা আলম। এটির স্পন্সর করেছে বেস্ট ওয়েষ্টার্ণ পাস হেরিটেজ কর্তৃপক্ষ।

বিশেষ পুরস্কার হিসেবে চট্টগ্রামের চার তারকা হোটেল পেনিনসুলায় দুজনের বুফে ডিনার জিতেন সমকালের স্টাফ রিপোর্টার তারেক মাহমুদ। এটির স্পন্সর করে হোটেল পেনিনসুলা কর্তৃপক্ষ।   আরও বেশ কয়েকটি পুরস্কার ভাগাভাগি করে নিয়েছেন শিক্ষক-শিক্ষার্থীরা।

দিনভর আনন্দ শেষে সন্ধ্যায় নগরীতে ফিরে আসেন সবাই।   ভেঙ্গে যায় মিলনমেলা। আবারও যে যার মত ব্যস্ততায় ডুবে যাওয়া। কিন্তু দিনটার রেশ যেন এখনও রয়ে গেল সবার মাঝে।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৫
টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad