ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জঙ্গি সন্দেহে গ্রেফতার হওয়া তিনজন কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৬
জঙ্গি সন্দেহে গ্রেফতার হওয়া তিনজন কারাগারে ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

চট্টগ্রাম: জঙ্গি সন্দেহে গ্রেফতার হওয়া তিনজনকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছে চট্টগ্রামের একটি আদালত।   শনিবার (১ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে মহানগর হাকিম রহমত আলীর নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়।



তিনজন হলেন নাইমুর রহমান, ফয়সাল মাহমুদ ও মো. শওকত রাসেল। তারা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিদ্যা বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী ছিলেন।
তবে মঙ্গলবার (২৮ ডিসেম্বর) তাদের ছাত্রত্ব বাতিল করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) কাজী মুত্তাকী ইবনু মিনান বাংলানিউজকে বলেন, অস্ত্র, বিস্ফোরক ও সন্ত্রাস দমন আইনের একটি মামলায় রিমান্ড শেষে তিনজনকে শনিবার দুপুরে আদালতে হাজির করে নগর গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। ’

এর আগে ২৬ ডিসেম্বর (শনিবার) রাতে নগরীর কাজীর দেউড়ি থেকে নাইমুর রহমান, নালাপাড়া থেকে ফয়সাল মাহমুদ ও কসমোপলিটন এলাকা থেকে মো. শওকত রাসেলকে আটক করে পুলিশ।   এই তিনজনের তথ্যের ভিত্তিতে হাটহাজারী আমানবাজারে একটি জেএমবি আস্তানায় অভিযান চালিয়ে গুলি, অস্ত্র, আইনশৃঙ্খলা বাহিনীর পোশাকসহ বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়।  

গ্রেফতারের পর তাদের নামে হাটহাজারী থানায় অস্ত্র, বিস্ফোরক ও সন্ত্রাস দমন আইনে তিনটি মামলা দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ‍জানুয়ারি ০২, ২০১৫
টিএইচ/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad