ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে ৩৪০০ ইয়াবাসহ যুবক আটক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৫
চট্টগ্রামে ৩৪০০ ইয়াবাসহ যুবক আটক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: নগরীর কোতয়ালি থানার কাজির দেউড়ির নাসিমন ভবনের সামনে আবুল কালাম (২২) নামে এক যুবককে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। তার কাছে তিন হাজার ৪’শ পিস ইয়াবা পাওয়া গেছে।



রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কোতয়ালি থানা পুলিশের নিয়মিত চেকপোস্টে আটক হয়েছে আবুল কালাম।

আবুল কালাম সিএনজি অটোরিক্সা চালক।
চেকপোস্টে তার সিএনজি অটোরিক্সাটিও আটক করা হয়েছে।

কোতয়ালি থানার পরিদর্শক (তদন্ত) নেজাম উদ্দিন বাংলানিউজকে জানান, অটোরিক্সা চালিয়ে আবুল কালাম কাজির দেউড়ির মোড় থেকে লাভ লেইনের দিকে যাচ্ছিল। চালকের সিটের পাশে আরও একজন যুবক বসা ছিল।

নাসিমন ভবনে বিএনপি অফিসের সামনে চেকপোস্টে দায়িত্বরত পুলিশ তাকে থামানোর সংকেত দিলে সে দ্রুত অটোরিক্সাটি চালিয়ে নেবার চেষ্টা করে। এসময় পুলিশ ধাওয়া দিয়ে তার অটোরিক্সার গতিরোধ করে আবুল কালামকে আটক করে। আটকের সময় অন্যজন পালিয়ে যায়।

কোতয়ালি থানার উপ-পরিদর্শক মো.জহির হোসাইন বাংলানিউজকে জানান, পুলিশ আবুল কালামের মানিব্যাগ এবং চালকের সিটের নিচে তল্লাশি চালিয়ে ইয়াবাভর্তি ১৭টি নীল ছোট প্যাকেট পাওয়া যায়। প্রতিটি প্যাকেটে দু’শ করে ইয়াবা পায় পুলিশ। আবুল কালামের মানিব্যাগে ইয়াবা সেবনের সরঞ্জামও পাওয়া যায়।

ঘটনাস্থলে গিয়ে কথা হয় আবুল কালামের সঙ্গে। সে বাংলানিউজকে জানায়, সে চন্দনাইশ উপজেলার এলাহাবাদ গ্রামের আব্দুস সালামের ছেলে।

তার দাবি, কাজির দেউড়িতে শিশুপার্ক থেকে একজন বের হয়ে নিউমার্কেট যাবার জন্য তার অটোরিক্সা ভাড়া করেছে। ইয়াবার ব্যাপারে সে কিছুই জানেনা।

তার মানিব্যাগের ভেতরে ইয়াবা সেবনের সরঞ্জাম কেন জানতে চাইলে সে কোন সদুত্তর দিতে পারেনি।

কোতয়ালি থানার উপ-পরিদর্শক মো.কামরুজ্জামান বাংলানিউজকে বলেন, আবুল কালামকে ইয়াবা সেবনকারী এবং বিক্রেতা বলে ধারণা করছি। জিজ্ঞাসাবাদে সবকিছু পরিস্কার হবে।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।