ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দেশব্যাপী নাশকতার প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৫
দেশব্যাপী নাশকতার প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: হরতাল অবরোধের নামে ২০ দলীয় জোটের দেশব্যাপী নাশকতার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে মহানগর ছাত্রলীগ।   রোববার বিকেলে নগরীর লালখান বাজার মোড়ে ১৪ দলের ডাকা কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এ মানববন্ধন করেছে ছাত্রলীগ।



সমাবেশে বক্তারা বলেন, আগুন নিয়ে খেলা কারো জন্য শুভ নয়।   পেট্রলবোমা মেরে মানুষ হত্যা করা গণতন্ত্রের ভাষা হতে পারে না।
  খালেদা জিয়া নিজের নাতনিকে পরীক্ষার জন্য বিদেশে পাঠান।   কিন্তু ১৫ লাখ শিক্ষার্থীর শিক্ষাজীবন পেট্রলবোমা মেরে  অনিশ্চিত করবেন তা কখনও ছাত্রসমাজ মেনে নেবে না।   তাই বাংলার ছাত্রজনতার ঘৃণার আগুনে খালেদার গুলশান কার্যালয় পুড়িয়ে দিয়ে বার্ন ইউনিটে পরিণত করতে হবে।   তা না হলে খালেদার মনের আগুন নিভবেনা।

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হাবিবুর রহমান তারেকের সভাপতিত্বে ও উপ-শিক্ষা পাঠচক্র বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ উদ্দিনের সঞ্চালনায় আয়োজিত মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুল আলম মিয়া, সাবেক দপ্তর সম্পাদক আরশেদুল আলম বাচ্চু, নগর ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক আবু নাসের চৌধুরী আজাদ, আরশাদ আলী খাঁন রিংকু,  যুবলীগ নেতা নুরদ্দিন রাসেল, দিদাউর রহমান তুষার, আব্দুল রাজ্জাক বাবু, মনিরুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য যথাক্রমে আলী রেজা পিন্টু, নাজমুছ শাকিব, শওকত আলী, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের  সাধারণ সম্পাদক নুরল আজিম রনি, যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মানিক, নাদিম উদ্দিন ও শহিদুল ইসলাম শহীদ।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।