ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘পেট্রলবোমা সন্ত্রাস রুখতে হবে’

চবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৫
‘পেট্রলবোমা সন্ত্রাস রুখতে হবে’

চট্টগ্রাম: আন্দোলনের নামে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা অবরোধে ভাংচুর, আগুন, পেট্রলবোমা মেরে মানুষ হত্যার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ।

সোমবার বিকেলে নগরীর শহীদ মিনারে সংগঠনের মহানগর ও জেলা শাখা এ সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করে।



কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ প্রশাসক ও  উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম।

পেট্রলবোমায় নিহতদের দায়িত্ব কে নেবে প্রশ্ন করে সমাবেশে এম এ সালাম বলেন, ‘বিএনপির আন্দোলন নিয়ে নতুন করে কিছু বলার নেই।
  খালেদা জিয়ার পুত্র আরাফাত রহমানের মৃত্যুতে বিএনপি শোক প্রকাশ করছে।   কিন্তু গত ৫ জানুয়ারির পর অবরোধের নামে পেট্রলবোমা মেরে যাদের মারা হয়েছে, তাদের দায়-দায়িত্ব কে নেবে। ? ’

তিনি বলেন,‘পেট্রলবোমায় যারা মারা গেছেন, তারা তো কোন না কোন মায়ের সন্তান। বাংলাদেশ এখন চরম সময় অতিক্রান্ত করছে। এসব বোমাবাজ ও সন্ত্রাসের বিরুদ্ধে রাজপথে লড়াই করতে হবে।   তাদের এই সন্ত্রাস রুখে দিতে হবে। ’

সমাবেশে বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বেদারুল আলম,  সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর তারেক সোলায়মান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের চট্টগ্রাম জেলা শাখার সভাপতি পংকজ বৈদ্য, নগর শাখার সভাপতি আলী আকবর ও সাধারণ সম্পাদক আমিনুল হক।

বাংলাদেশ সময় : ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।