ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

স্বর্ণ ছিনতাইয়ের ঘটনায় পৃথক দুই মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫-০১-০৩ ১০:১৭:০০ পিএম
স্বর্ণ ছিনতাইয়ের ঘটনায় পৃথক দুই মামলা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: স্বর্ণ ছিনতাইয়ের ঘটনায় পুলিশের উপ পরিদর্শকসহ(এসআই) সাতজনের বিরুদ্ধে ডাকাতি মামলা ও তিনজনের বিরুদ্ধে স্বর্ণ চোরাচালান মামলা দায়ের করেছে পুলিশ। শনিবার রাতে কোতোয়ালী থানায় মামলা দুইটি দায়ের করা হয়।



ডাকাতি মামলার আসামীরা হলেন- নগর গোয়েন্দা পুলিশের এসআই আবুল হোসেন ও সহযোগী তারেক, আলমগীর, মো. কবির, জসীম উদ্দিন, বাপ্পী আহমেদ ও রহিম মেম্বার। এদের মধ্যে রহিম মেম্বার ছাড়া সবাই আটক রয়েছে।

স্বর্ণ চোরাচালান মামলায় সজল চৌধুরী, নারায়ণ কর্মকার ও কৃষ্ণ কর্মকারকে আসামী করা হয়েছে। এদের মধ্যে কৃঞ্চ কর্মকার পলাতক রয়েছেন।  

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মহিউদ্দিন সেলিম বাংলানিউজকে বলেন,‘স্বর্ণ ডাকাতির সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশের এসআইসহ সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া স্বর্ণের কথিত মালিক দাবিদার তিনজন বৈধ কোন কাগজপত্র দেখাতে না পারায় তাদের বিরুদ্ধে স্বর্ণ চোরাচালান আইনে মামলা দায়ের করা হয়েছে। ’

বাংলাদেশ সময়: ২২১৯ ঘণ্টা, জানুয়ারী ০৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa