ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

সাতকানিয়ায় এক নারীকে গুলি করে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, জানুয়ারী ৩, ২০১৫
সাতকানিয়ায় এক নারীকে গুলি করে হত্যা ছবি: প্রতীকী

চট্টগ্রাম: সাতকানিয়া উপজেলার পূর্ব গাটিয়াডেঙ্গা গোলতাজ বেগম(৩২) নামে এক নারীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সন্ধ্যা ছয়টার দিকে এ ঘটনা ঘটে।

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নিহত গুলতাজ বেগম খন্দকার বাড়ির মৃত নুরুল ইসলামের স্ত্রী।

স্থানীয় সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় বাড়ির পুকুরে ‍পাড়ে যান গুলতাজ বেগম। এসময় দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যায়। দুর্বৃত্তদের ছোড়া গুলিতে ঘটনাস্থলেই মৃত্যু হয় গোলতাজ বেগমের। এর আগে শুক্রবার রাতে তার ঘরে দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দিয়েছিল বলে জানা গেছে।

সাতকানিয়া থানা পুলিশের উপ পরিদর্শক দেলোয়ার হোসাইন বাংলানিউজকে বলেন,‘এক নারীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। কি কারণে এঘটনা ঘটেছে তা নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ’   

এর আগে শুক্রবার সন্ধ্যায় সাতকানিয়া থানার ফুলতলা এলাকায় দুর্বৃত্তদের গুলিতে এক আওয়ামী লীগ কর্মী খুন হয়েছে। তবে আওয়ামী লীগ নেতাদের অভিযোগ জামায়াত-শিবিরের সন্ত্রাসীরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। একদিনের ব্যবধানে আরও একটি খুনের ঘটনা ঘটায় এলাকায় ভীতি তৈরি হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, জানুয়ারী ০৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa