ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

দিনব্যাপী আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫-০১-০৩ ০৪:৫৮:০০ পিএম
দিনব্যাপী আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: দিনব্যাপী ‍নানা আয়োজনের মধ্য দিয়ে ছাত্রলীগের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ।

শনিবার নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার পাদদেশে এ আয়োজন অনুষ্ঠিত হয়।

  দিনব্যাপী আয়োজনের মধ্যে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, জাতির জনকের

প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়ানো এবং প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক মেয়র এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, অসামন্য গৌরবোজ্জ্বল এবং হাজারো শহীদ ছাত্র নেতার আত্মাত্যাগের বিনিময়ে আজকের এই বিশাল সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।   অতীতের ন্যায় বর্তমান ও আগামীতে দেশের সকল রাজনৈতিক সংকট এবং সার্বভৌমত্ব রক্ষায় ছাত্রলীগকে সিপাহী সালার ভূমিকায় অবর্তীর্ণ হয়ে দেশের তরে কাজ করার আহবান জানান তিনি।

বিশেষ অতিথির বক্তব্যে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিন বলেন, দেশে যখন ছাত্র রাজনীতিকে অকার্যকর করার ষড়যন্ত্র চলছে, তখনই জাতির জনককে কটুক্তির সর্বপ্রথম প্রতিবাদ করে চট্টগ্রামের  ছাত্রলীগ।          

সংগঠনের সভাপতি ইমরান আহমেদ ইমুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সফর আলী, সদস্য মুক্তিযোদ্ধা অমল মিত্র, সাবেক ছাত্রনেতা শেখ মুহাম্মদ ইসহাক, এম.আর.আজিম, মো. সালাহ উদ্দিন, নাজমুল হক ডিউক, হেলাল আকবর চৌধুরী বাবর, হাসান মুরাদ বিপ্লব, অহিদ সিরাজ স্বপন, দেবাশীষ পাল দেবু, রাজিব দত্ত রিংকু, সুমন দেব নাথ, আরশেদুল আলম বাচ্চু, আবু নাছের চৌধুরী আজাদ, ফজলুল কবির সোহেল, খোরশেদ আহমদ জুয়েল, আরশাদ আলী খান রিংকু, শিবু প্রসাদ চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa