bangla news

শিক্ষা ব্যবস্থা আন্তর্জাতিক মানদন্ডে পৌঁছাবে

216 |
আপডেট: ২০১৪-১২-২৩ ৩:০৫:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশের শিক্ষা ব্যবস্থা অচিরেই আন্তর্জাতিক মানদন্ডে পৌঁছাবে বলে আশা প্রকাশ করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। সোমবার হোটেল পেনিনসুলায় চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গৌতম বুদ্ধ দাশের সঙ্গে সৌজন্য সাক্ষ‍াতে মন্ত্রী একথা বলেন।

চট্টগ্রাম: বাংলাদেশের শিক্ষা ব্যবস্থা অচিরেই আন্তর্জাতিক মানদন্ডে পৌঁছাবে বলে আশা প্রকাশ করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

সোমবার হোটেল পেনিনসুলায় চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গৌতম বুদ্ধ দাশের সঙ্গে সৌজন্য সাক্ষ‍াতে মন্ত্রী একথা বলেন।  এসময় মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপাচার্য।

মন্ত্রী বলেন, শিক্ষাক্ষেত্রে সরকারের যুগান্তকারী পদক্ষেপের সুফল জনগণ পেতে শুরু করেছে।

এসময় মন্ত্রী বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে বিশেষত শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের আবাসন সমস্যা সমাধানে তার আন্তরিক সহযোগিতার কথা ব্যক্ত করেন।  ভবিষতেও এ ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশ্বাস প্রদান করেন তিনি।

সৌজন্য সাক্ষাতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ নুরুল আবছার খান, উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইউনুছ গণি চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-12-23 03:05:00