ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শেয়ার হোল্ডারদের জন্য সিভিও’র লভ্যাংশ অনুমোদন

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৪
শেয়ার হোল্ডারদের জন্য সিভিও’র লভ্যাংশ অনুমোদন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চলতি অর্থবছরে সাধারণ শেয়ার হোল্ডারদের জন্য পাঁচ শতাংশ লভ্যাংশ অনুমোদন করেছে সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি লিমিটেড।  
সোমবার সকালে প্রতিষ্ঠানের ২৯তম বার্ষিক সাধারণ সভায় এ অনুমোদন করা হয়।

  নগরীর  পাঁচলাইশে প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।  

সাধারণ সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান শামসুল আলম শামীম।
শামসুল আলম শামীম বলেন, বর্তমানে প্রতিষ্ঠানটি সুন্দরভাবে এগিয়ে যাওয়ার পেছনে শেয়ার হোল্ডারদের অবদান সবচেয়ে বেশি। সভায় প্রতিষ্ঠানের সার্বিক অবস্থা তুলে ধরেন উপ ব্যবস্থাপনা পরিচালক নিজাম উদ্দিন মাহমুদ।  

এসময় সিভিও’র অগ্রযাত্রায় শেয়ার হোল্ডারদের পাশে থেকে সহযোগিতার আহবান জানান তিনি। সভায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেন, ওয়েজটেজ থেকে উৎপাদিত পণ্য দেশের অর্থনীতিতে বড় ভুমিকা রাখছে।

সিভিও’র প্রধান উপদেষ্টা ও সংসদ সদস্য মাঈনুদ্দীন খান বাদল শেয়ার হোল্ডারদের উদ্দেশ্যে বলেন, মানুষকে তার উৎপাদিত পণ্য বিক্রীর জন্য বাজারের পেছনে দৌঁড়াতে হয় কিন্তু তেল এমন একটি পণ্য যার বাজার আপনার কাছে আসবে। সভায় আরও বক্তব্য রাখেন ব্যবস্থাপনা পরিচালক এ এইচ এম হাবিবউল্লাহ।

প্রতিষ্ঠানের সিএফও মিজানুর রহমান জাবেদের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন পরিচালক নুরুল আলম আনসারি, মো. আমিন, এমরানুল হক, মো. মহসীন সাকি, স্বতন্ত্র পরিচালক অধ্যাপক মো. হোসেন ইমাম চৌধুরী, ক্যাপ্টেন (অব) হাসান সাইয়িদ মবিরুল আলম, প্রধান পরামর্শক প্রকৌশলী এ এফ এম ইসহাক।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।