ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে আগুনে পুড়েছে বসতঘর ও দোকান

চবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৪
চট্টগ্রামে আগুনে পুড়েছে বসতঘর ও দোকান ফাইল ফটো

চট্টগ্রাম: নগরীর ইপিজেড ও পাঁচলাইশ থানা এলাকায় পৃথক দুটি অগ্নিকান্ডে চারটি সেমি পাকা দোকান ও দুটি বসতঘর পুড়ে গেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।



অগ্নিকান্ডে ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ফায়ার সার্ভিস কর্মকর্তারা।

আগ্রাবাদ ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের অপারেটর ফজলুল কাদের বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার রাত দশটার দিকে পাঁচলাইশ থানার ১৯৪ শুলকবহর এলাকায় মো. শফির মালিকানাধীন নয় কক্ষবিশিষ্ট একটি বসতঘরের গ্যাসের চুলা থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

  
তাছাড়া আগুনে পাশ্ববর্তী চারতলা ভবনের দ্বিতীয় তলা আংশিক ভস্মীভূত হয়।   ফায়ার সার্ভিস কর্মীরা প্রায় দেড়  ঘণ্টা চেষ্টা চালিয়ে রাত সাড়ে এগারটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।   আগুনে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

এছাড়া ভোর চারটার দিকে ইপিজেড থানার কলসির দিঘীর পাড় এলাকায় মোক্তার হোসেনের মালিকানাধীন সেমিপাকা দোকনে বৈদ্যুতিক গোলযোগ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস কর্মীরা প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে ভোর পাঁচটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে চারটি সেমিপাকা দোকান পুড়ে গেছে। ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় ১ লাখ টাকা।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।