ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তিন রেস্টুরেন্ট ও পাঁচ দোকানকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৪
তিন রেস্টুরেন্ট ও পাঁচ দোকানকে জরিমানা ছবি : প্রতীকী

চট্টগ্রাম: নগরীতে অভিযান চালিয়ে তিনটি রেস্টুরেন্ট ও পাঁচটি দোকানকে ৯৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহষ্পতিবার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মনসুরের নেতৃত্বে নগরীর সদরঘাট, লালদিঘি এলাকায় এ অভিযান পরিচালিত হয়।



অস্বাস্থকর পরিবেশে খাবার পরিবেশন ও সংরক্ষণ এবং ডিলিং লাইসেন্স না থাকায় রেস্টুরেন্টকেগুলোকে জরিমানা করা হয়েছে। এদের মধ্যে লালদিঘি এলকার সিটি হোটেলকে ৩০ হাজার, জালালাবাদ হোটেল এবং সদরঘাট এলাকার অপর একটি হোটেলকে ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়।


অন্যদিকে দণ্ডিত দোকানগুলোর মধ্যে চারটি লোহার রড বিক্রির এবং একটি জুয়েলার্স।   লোহার দোকানগুলোকে ডিলিং লাইসেন্স না থাকায় এবং জুয়েলার্সটিকে পরিমাপক যন্ত্রে ত্রুটি থাকায় পাঁচ হাজার টাকা করে মোট ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এদিকে, দুপুরে নগরীর ষোলশহর রেলস্টেশন এলাকায় এক ব্যক্তিকে ৩০০ গ্রাম গাঁজাসহ শামসুল ইসলাম নামে এক ব্যক্তিকে আটকের পর মাদক পরিবহন ও গ্রহণের দায়ে ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহাদত হোসেন এ সাজা দেন।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।