ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে ৩০টি অবৈধ বিলবোর্ড অপসারণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৪
চট্টগ্রামে ৩০টি অবৈধ বিলবোর্ড অপসারণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: সিটি কর্পোরেশন ও  নগর পুলিশের চলমান অভিযানের সপ্তম দিনে নগরীর স্টেডিয়াম পাড়া ও  কাজীর দেউড়ি এলাকা থেকে ৩০টি অবৈধ বিলবোর্ড উচ্ছেদ করা হয়েছে। এছাড়া অবৈধভাবে বিলবোর্ড স্থাপনের দায়ে তিনটি বিজ্ঞাপনী সংস্থাকে ৩৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।



মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত আদালত পরিচালনা করা হয়। আদালত পরিচালনা করেন সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজিয়া শিরিন।


তিনি বাংলানিউজকে জানান, কাজীর দেউড়ি মোড় থেকে ৮টি অবৈধ বিলবোর্ড ও দামপাড়া আলমাস সিনেমা মোড় থেকে ওয়াসা মোড় পর্যন্ত ২২টি ইউনিপোল অপসারণ করা হয়েছে।

কর্পোরেশন সূত্র জানায়, অপসারিত বিলবোর্ডগুলোর মধ্যে নগর যুবলীগের সদস্য সনৎ বড়–য়ার মালিকানাধীন বিজ্ঞাপনী সংস্থা অ্যাড গার্ডেনের ৬টি, মুবি লিংকের ২২টি এবং ওশান অ্যাডের ২টি।   অবৈধভাবে বিলবোর্ড স্থাপনের দায়ে বিজ্ঞাপনী সংস্থা ওশান অ্যাডকে ১৫ হাজার, অ্যাড গার্ডেনকে ১৫ হাজার ও মুবি লিংককে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।