ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাড়ে তিন হাজার শিক্ষার্থী নেবে নয় সরকারি স্কুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৪
সাড়ে তিন হাজার শিক্ষার্থী নেবে নয় সরকারি স্কুল

চট্টগ্রাম: নগরীর নয় সরকারি স্কুলে এবার তিন হাজার ৫৭৪টি আসনের বিপরীতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সোমবার ভর্তি সংক্রান্ত কমিটির এক সভা শেষে জেলা প্রশাসনের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।



এসব আসনের মধ্যে পঞ্চম শ্রেণিতে ১ হাজার ৯৬০, ষষ্ট শ্রেণিতে ৬৪৭, সপ্তম শ্রেণিতে ১৮৩, অষ্টম শ্রেণিতে ১২৯ এবং নবম শ্রেণিতে ৬৫৫টি আসন শূণ্য রয়েছে।

নগরীর সরকারি স্কুলগুলো হল, কলেজিয়েট স্কুল, সরকারি মুসলিম উচ্চ বিদ্যালয়, নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয়, ডা. খাস্তগীর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, চট্টগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়, বাকলিয়া সরকারি উচ্চ বিদ্যালয়, হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয় এবং সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়।


জেলা প্রশাসন সূত্র জানায়, সোমবার বিকাল চারটায় জেলা প্রশাসন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ভর্তি কমিটির সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মেজবাহ উদ্দীন।   এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. দৌলতুজ্জামান খাঁনসহ সরকারি স্কুলগুলোর প্রধান ও কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় আগামী ২৭ নভেম্বর বিদ্যালয়গুলোর নোটিশ বোর্ড, দৈনিক পত্রিকা ও জেলা প্রশাসনের ওয়েবসাইটে ভর্তি বিজ্ঞপ্তি দেয়ার সিদ্ধান্ত হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার রাজীব উল আহসান।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।