ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

পাকিস্তানি নাগরিকসহ জঙ্গি সন্দেহে আটক ৫

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৪
পাকিস্তানি নাগরিকসহ জঙ্গি সন্দেহে আটক ৫ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: নগরীর জিইসি মোড় এলাকায় হোটেল লর্ডস ইন থেকে পুলিশ জঙ্গি সন্দেহে এক পাকিস্তানি নাগরিকসহ পাঁচজনকে আটক করেছে।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নগর গোয়েন্দা পুলিশ তাদের আটক করে।



আটক হওয়া পাঁচজন হল, পাকিস্তানের করাচির বাসিন্দা মোহাম্মদ আলম (৪৫), মোহাম্মদ আমিন (৫০), আব্দুল মজিদ (৩০), ছালামত উল্লাহ(৪৫) এবং শফিউল্লাহ (৪০)।

নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার কুসুম দেওয়ান বাংলানিউজকে বলেন, আটক হওয়া পাঁচজন গত শনিবার হোটেল লর্ডস ইনে উঠে। আমরা গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করি। তাদের চট্টগ্রামে আসার উদ্দেশ্য সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মোহাম্মদ আলমের কাছে পাকিস্তানের পাসপোর্ট পাওয়া গেছে। মোহাম্মদ আলম নিজেকে গ্লোবাল রোহিঙ্গা সেন্টারের (জিআরসি) পরিচালক পরিচয় দিয়েছেন। এ সংস্থাটির প্রধান কার্যালয় নেদারল্যান্ড বলে পুলিশকে তিনি জানান।

এছাড়া আব্দুল মজিদ সৌদি আরবে বসবাসকারী বাংলাদেশি নাগরিক। তার বাড়ি কক্সবাজার জেলার উখিয়া উপজেলায়। তার কাছে থাকা বাংলাদেশি পাসপোর্ট জব্দ করা হয়েছে।

আটক হওয়া পাঁচজনকে জিজ্ঞাসাবাদে নগর গোয়েন্দা পুলিশের উপ কমিশনার কুসুম দেওয়ানকে প্রধান করে একটি আট সদস্যবিশিষ্ট যৌথ সেল গঠন করা হয়েছে।

সেলের অন্যান্য সদস্যরা হলেন, নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (সদর) মোহাম্মদ শহীদুল্লাহ, নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মো.হাছান চৌধুরী ও সহকারি কমিশনার জাহাঙ্গীর আলম, কোতয়ালি জোনের সহকারি পুলিশ কমিশনার শাহ মো.আব্দুর রউফ, সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) সদীপ কুমার দাশ, সিটি স্পেশাল ব্রাঞ্চের পরিদর্শক রফিকুল ইসলাম এবং নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আজিজ আহমেদ।

বাংলাদেশ সময়:১৩১৮ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa