bangla news

চট্টগ্রামে অপহৃত মাদ্রাসা ছাত্র উদ্ধার, আটক ২

571 |
আপডেট: ২০১৪-১১-২৩ ১২:৫৭:০০ এএম
প্রতীকী

প্রতীকী

নগরীর হালিশহর এল‍াকা থেকে মাদ্রাসা ছাত্রকে অপহরণের পর মুক্তিপণ নিতে এসে আটক হয়েছে দুই অপহরণকারী। এসময় তাদের হাত থেকে মাহমুদুর রহমান মাহাদি (৭) নামে ওই মাদ্রাসা ছাত্রকেও উদ্ধার করা হয়েছে।

চট্টগ্রাম: নগরীর হালিশহর এল‍াকা থেকে মাদ্রাসা ছাত্রকে অপহরণের পর মুক্তিপণ নিতে এসে আটক হয়েছে দুই অপহরণকারী। এসময় তাদের হাত থেকে মাহমুদুর রহমান মাহাদি (৭) নামে ওই মাদ্রাসা ছাত্রকেও উদ্ধার করা হয়েছে।

শনিবার সকাল ১১টার দিকে মাহাদিকে অপহরণ করে মিরসরাই উপজেলার করেরহাট আদর্শ গ্রাম এলাকায় নিয়ে যায় দুর্বৃত্তরা। রাত আড়াইটার দিকে করেরহাট নয়াটিলা থেকে মাহাদিকে উদ্ধার করে হালিশহর থানা পুলিশ।

হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) মো.সাইফুদ্দিন আনোয়ার বাংলানিউজকে বলেন, মাহাদিকে অপহরণের পর মুক্তিপণ হিসেবে প্রথমে তার পরিবার ১০ হাজার টাকা দেয়। এরপরও তাকে ছেড়ে দেয়া হয়নি। অপহরণকারীদের মোবাইল নম্বর ট্র্যাক করে তাদের সঙ্গে যোগাযোগ করে আরও টাকা দেয়ার কথা বলা হয়। সেগুলো নিতে আসার পর আমরা কৌশলে তাদের আটক করি।

আটক দুই ছিনতাইকারী হল, রবিউল আলম চৌধুরী এবং দেলোয়ার হোসেন।

পুলিশ সূত্রে জানা গেছে, মাহাদি হালিশহর আই-ব্লকের একটি মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্র। শনিবার সকালে মাদ্রাসায় যাবার পথে সে অপহরণের শিকার হয়। পরে তারা বাসায় ফোন করে ‍দুর্বৃত্তরা এক লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে।

আটক দুই ছিনতাইকারীর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন পরিদর্শক (তদন্ত)।

বাংলাদেশ সময়: ১১৫২ঘণ্টা, নভেম্বর ২৩,২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-11-23 00:57:00