ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

হাটহাজারীতে সাংবাদিকদের সাথে ব্যারিস্টার শাকিলার মতবিনিময়

চবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৪
হাটহাজারীতে সাংবাদিকদের সাথে ব্যারিস্টার শাকিলার মতবিনিময় ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রামের হাটহাজারীতে কর্মরত সংবাদকর্মীদের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও উত্তর জেলা বিএনপির সদস্য ব্যারিস্টার শাকিলা ফারজানা।

শনিবার দুপুরে পৌরসদরের একটি রেষ্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।



সভায় ব্যারিস্টার শাকিলা বলেন, রাজনীতি হচ্ছে জনগণের সেবার জন্য। রাজনীতিবিদরা যদি জনগণের সেবা না করে যদি নিজ স্বার্থে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে যায় তবে রাজনীতির কোন দাম নেই। আর রাজনৈতিক জীবনে রাজনীতিবিদদের সাথে সাংবাদিকদের সম্পর্ক গভীর।

তিনি বলেন, সাংবাদিকরা জাতির বিবেক।   তারা লেখনীর মাধ্যমে সমাজের রন্ধে রন্ধে ঢুকে পড়া অপরাজনীতির ও দুর্নীতির বিরুদ্ধে স্বোচ্ছার হয়। আর রাজনীতিবিদরা সাংবাদিকদের লেখনী থেকে নিজ ও দলকে সংশোধন করে। জনগণের সেবা করতে হলে সাংবাদিকদের সহযোগীতা প্রয়োজন।

দুপুরে আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন হাটহাজারী প্রেস কাবের(একাংশ) সভাপতি জাহাঙ্গীর আলম,সহ সভাপতি আতাউর রহমান,আবুল বাশার,সাধারণ সম্পাদক বাবলু দাশ,সাংগঠনিক সম্পাদক মো.আলী,মো.আলমগীর,মো.নাজিম উদ্দিন প্রমুখ।

এদিকে বিকেলে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন হাটহাজারী প্রেসক্লাবের (একাংশ) সভাপতি কেশব কুমার বড়‍ুয়া,সিনিয়র সহ সভাপতি শিমুল মহাজন, সহ সভাপতি মো.হোসেন,সাধারণ সম্পাদক মনসুর আলী,সাংগঠনিক সম্পাদক আছলাম পারভেজ, সদস্য খোরশেদ আলম শিমুল, বিপ্লব পার্থ, উজ্জ্বল নাথ প্রমুখ।

রাজনৈতিক নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা সৈয়দ মহসিন, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক সাহেদুল আজম সাহেদ, ছাত্রদল নেতা আরিফুর রহমান, আবদুল মান্নান দৌলত, মো.সোহেল রানা, মো.ইউছুফ আলী,মো.সেলিম, ধলই যুবদল নেতা আলী আজম বেলাল, আজম উদ্দিন,কামাল উদ্দিন, মো.লিটন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, নভেম্বর ২২,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa