ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী

চট্টগ্রামে চলছে যুব জাগরণ কর্মসূচী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৪
চট্টগ্রামে চলছে যুব জাগরণ কর্মসূচী

চট্টগ্রাম: যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রামের শুরু হয়েছে যুব জাগরণ কর্মসূচী। চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগ এ কর্মসূচীর আয়োজন করেছে।



শনিবার সকাল সাড়ে এগারটার দিকে নগরীর জিইসি কনভেনশন সেন্টারে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে  এ কর্মসূচী শুরু হয়েছে।

নগর ও বিভিন্ন জেলা থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে কর্মসূচীতে অংশ নিচ্ছেন।
ব্যাপক নেতাকর্মীর সমাগমে নগরীর ব্যস্ততম মোড় জিইসি এলাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, চট্টগ্রামের সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীসহ কেন্দ্রীয় নেতারা এবং চট্টগ্রামের বিভিন্ন এলাকা থেকে নির্বাচিত সাংসদেরা কর্মসূচীতে উপস্থিত আছেন।

যুব জাগরণ কর্মসূচীতে সভাপতিত্ব করছেন নগর যুবলীগের সভাপতি মহিউদ্দিন বাচ্চু।

এর আগে রাজকীয় আয়োজনে চট্টগ্রামে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালনের প্রস্তুতি নিয়েছিল যুবলীগ। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম উত্তর, দক্ষিণ ও মহানগর যুবলীগ মিলে নগরীতে কমপক্ষে ৫৫টি ‘মেজবান’  আয়োজন করেছিল। এসব মেজবানে ভুরিভোজ করানোর কথা ছিল কমপক্ষে দু’লক্ষ  মানুষের। জবাই করা করার কথা ছিল কমপক্ষে তিন’শ গরু ও ছাগল।

আর রাজকীয় এ আয়োজনের ব্যয় নির্ধারণ করা হয়েছিল প্রায় দু’কোটি টাকা। বিশাল এ খরচের সংস্থান নিয়ে চাঁদাবাজিরও অভিযোগ পাওয়া গিয়েছিল।

তবে বাংলানিউজসহ বিভিন্ন গণমাধ্যমে রাজকীয় এ আয়োজনের খবর প্রকাশের পর যুবলীগ সভাপতি ওমর ফারুকের নির্দেশে মেজবান বাতিল করে যুব জাগরণ কর্মসূচীর আয়োজন করেছে।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, নভেম্বর ২২,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad