bangla news

সন্ত্রাসীদের গুলিতে নিহত মোজাফফরের দাফন সম্পন্ন

646 |
আপডেট: ২০১৪-১০-১০ ১০:৫০:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চন্দনাইশ উপজেলায় সন্ত্রাসীদের গুলিতে নিহত মোজাফফর মিয়ার (৪০) দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার সন্ধ্যায় তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম: চন্দনাইশ উপজেলায় সন্ত্রাসীদের গুলিতে নিহত মোজাফফর মিয়ার (৪০) দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

স্থানীয় সূত্র জানায়, বেলা দুইটার দিকে ময়না তদন্ত শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তার লাশ বাড়িতে নিয়ে আসা হয়। এসময় পুরো এলাকা জুড়ে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

গত ৪ অক্টোবর গভীর রাতে উপজেলার রওশনহাট এলাকায় অবস্থিত মোজাফফরের বাড়িতে হামলা চালায় সন্ত্রাসীরা।  এসময় তাদের লুটপাট ও ভাংচুরে বাধা দিলে সন্ত্রাসীদের গুলিতে মোজাফফর মিয়া ও তার ছোট ভাই তামিম (২২) গুলিবিদ্ধ হয়।  চিকিৎসাধীন অবস্থায় বৃহষ্পতিবার মোজাফফর মিয়া মৃত্যুবরণ করেন।

এ ঘটনায় বৃহষ্পতিবার তিনদফা চট্টগ্রাম কক্সবাজার মহাসড়ক অবরোধ ও গোলাগুলির ঘটনা ঘটে।

চন্দনাইশ থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া জানান, মোজাফফর মিয়ার মৃত্যুর ঘটনায় অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে উপজেলার বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এদিকে এই সন্ত্রাসী কর্মকান্ডের সাথে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু আহমদ জুনুকে জড়ানোর প্রতিবাদে চন্দনাইশের বৈলতলী, সাতবাড়িয়া, বরকল মৌলভীবাজার এলাকায় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-10-10 10:50:00