bangla news

সুষম উন্নয়নে সরকার বদ্ধপরিকর: ব্যারিস্টার আনিস

453 |
আপডেট: ২০১৪-১০-১০ ৯:৪৬:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা,সর্বোপরি জনগণের কল্যাণ এবং সুষম উন্নয়নে সরকার বদ্ধপরিকর বলে জানিয়েছেন পানি সম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

চট্টগ্রাম: দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা,সর্বোপরি জনগণের কল্যাণ এবং সুষম উন্নয়নে সরকার বদ্ধপরিকর বলে জানিয়েছেন পানি সম্পদ মন্ত্রী  ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ ।

তিনি বলেন, সরকার গণতন্ত্র রক্ষা এবং জনগণনের কল্যাণে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকার দেশের উন্নয়নে যেভাবে কাজ করে যাচ্ছে;অতীতের কোন সরকার এ ধরণের উন্নয়ন করেনি।

শুক্রবার সকালে শাহেনশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক (ক.) মাইজভাণ্ডারী ট্রাষ্ট যাত্রী ছাউনী উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

দেশের উন্নয়ন দেখে একটি মহল এখন আন্দোলনের হুংকার দিচ্ছেন উল্লেখ করে দেশ বিরোধী আন্দোলন প্রতিরোধ করে দেশকে সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন মন্ত্রী।

মাইজভাণ্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ এর সভাপতি রেজাউল আলী জসীম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় হাটহাজারী উপজেলা চেয়ারম্যান মাহাবুবুল আলম চৌধুরী,ট্রাষ্টের সচিব এএনএম আব্দুল মুমিন,ফরহাদাবাদ ও ধলই ইউনিয়নের চেয়ারম্যান শাহাদাত ওসমান এবং আবুল মনছুর,আসীফ আমান প্রমুখ বক্তব্য রাখেন।

পরে মন্ত্রী হালদার বেড়িবাঁধ পরিদর্শন শেষে মাইজভান্ডার দরবার শরীফে জিয়ারত করেন।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-10-10 09:46:00