bangla news

মিরসরাইয়ে সন্ত্রাসী ‍হামলায় ছাত্রদল নেতা নিহত

1151 |
আপডেট: ২০১৪-১০-০৯ ১:১২:০০ পিএম
আদিল মাহমুদ

আদিল মাহমুদ

সন্ত্রাসী হামলায় চট্টগ্রামের মিরসরাই উপজেলা ছাত্রদলের আহবায়ক আদিল মাহমুদ (২৫) নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় উপজেলার শাহেরখালি ইউনিয়নের ভোরের বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

মিরসরাই (চট্টগ্রাম): সন্ত্রাসী হামলায় চট্টগ্রামের মিরসরাই উপজেলা ছাত্রদলের আহবায়ক আদিল মাহমুদ (২৫) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় উপজেলার শাহেরখালি ইউনিয়নের ভোরের বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

শাহেরখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা চৌধুরী জানিয়েছেন,  নিহত ছাত্রদল নেতা আদিল মাহমুদ ঘটনার সময় একটি দোকানে বসে চা পান করছিলেন। এ সময় বিএনপির শফি গ্রুপের ৭/৮ জন লোক হামলা চালান।

প্রাণ বাঁচাতে দৌঁড়ে বাজারের দক্ষিণ দিকে একটি বাড়িতে আশ্রয় নেওয়ার চেষ্টা করেন আদিল মাহমুদ। এ সময় সন্ত্রাসীরা পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এ সময় গুলির শব্দও শোনা গেছে। পরে তার মৃত্যু নিশ্চিত করার জন্য সন্ত্রাসীরা পায়ের রগ কেটে দেয় বলেও জানিয়েছেন ইউপি চেয়ারম্যান।

মিরসরাই উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আমিন জানান, সন্ত্রাসীরা আদিলকে কুপিয়ে যখম করলে প্রথমে মাতৃকা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণার পর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে জানান নুরুল আমিন।

নুরুল আমিন বাংলানিউজকে জানান, পারিবারিক বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটে থাকতে পারে। গত ঈদের আগে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশীর সঙ্গে কথা কাটাকাটি হয় তার। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার বিষয়েও আমি অবগত।

মিরসরাই থানার ডিউটি অফিসার যশোমন্ত জানান, এ ধরনের একটি ঘটনার খবর শুনেছি। তবে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তাই এ বিষয়ে নিশ্চিত কোনো তথ্য জানানো যাচ্ছে না।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ ভূঁইয়াও একই কথা বলেছেন।

বাংলাদেশ সময়: ২৩১০ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৪


        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-10-09 13:12:00