ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

লতিফ সিদ্দিকীর মন্তব্যের প্রতিবাদে চট্টগ্রামে বিক্ষোভ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৪
লতিফ সিদ্দিকীর মন্তব্যের প্রতিবাদে চট্টগ্রামে বিক্ষোভ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: হজ ও তাবলিগ জামাত নিয়ে আবদুল লতিফ সিদ্দিকীর কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে গাউছিয়া কমিটি বাংলাদেশ ও ইসলামী দলসহ সাধারণ মুসল্লীরা।

শুক্রবার জুমার নামাজের পর জমিয়াতুল ফালাহ, আন্দরকিল্লা শাহী জামে মসজিদসহ নগরীর বিভিন্ন মসজিদ থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়।



এদিকে ইসলামি একটি সংগঠনের ব্যানারে মিছিল বের করেছে জামায়াতে ইসলামী বাংলাদেশ। সম্মিলিত ওলামা মাশায়েখ পরিষদ চট্টগ্রামের ব্যানারে নগরীর আন্দরকিল্লা এলাকায় বিক্ষোভ প্রদর্শন করে তারা।
 

জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদে জুমার নামাজের পর নগরীর ওয়াশা মোড়ে জড়ো হন গাউছিয়া কমিটি বাংলাদেশ’র নেতা-কর্মী ও সাধারণ মুসল্লিরা। বেলা দুইটার দিকে সেখান থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে গিয়ে শেষ হয়।

এদিকে নগরীর আন্দরকিল্লা শাহী জামে মসজিদ থেকে হেফাজতে ইসলাম বাংলাদেশসহ সাধারণ মুসল্লিদের ব্যানারে বেশ কয়েকটি মিছিল বের করা হয়।

মোমিন রোড, চেরাগি মোড়, জামালখান হয়ে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে এসে এসব বিক্ষোভ মিছিল শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা লতিফ সিদ্দিকীর ফাঁসি দাবি করেন।

তারা বলেন, ইসলামের মূল স্তম্ভ, আল্লার রাসুল (সা.) ও তাঁর অনুসারীদের নিয়ে অশ্লীল, কুরুচিপূর্ণ ও ব্যাঙ্গাত্বক মন্তব্য করায় লতিফ সিদ্দিকী মুরতাদ হয়ে গেছে। এ ধরণের নাস্তিকের জায়গা বাংলাদেশে হতে পারে না।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।