ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

লতিফ সিদ্দিকীর শাস্তি দাবি নগর আ’ লীগের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৪
লতিফ সিদ্দিকীর শাস্তি দাবি নগর আ’ লীগের ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: লতিফ সিদ্দিকীর শাস্তির দাবিতে চট্টগ্রামে মানববন্ধন কর্মসূচি পালন করেছে নগর আওয়ামী লীগ। বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়।



মানববন্ধন শেষে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা লতিফ সিদ্দিকীর সংসদ সদস্য পদ বাতিলসহ দলের প্রাথমিক সদস্য পদ থেকে বহিস্কার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। সমাবেশে শেষে লতিফ সিদ্দিকীর ছবিতে অগ্নিসংযোগ করেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা।


চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, ব্যক্তি স্বাধীনতার ফতোয়া দিয়ে পবিত্র হজ ও তাবলীগ বিরোধী বক্তব্যের মাধ্যমে আবদুল লতিফ সিদ্দিকী ধর্মপ্রাণ মুসলমানের ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছেন।

হযরত মোহাম্মদ (সা.), হজ ও তাবলীগ বিরোধী বক্তব্য দিয়ে তিনি বাংলাদেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে জঙ্গি উত্থানের নতুন ইস্যু তৈরির চেষ্টা করেছেন অভিযোগ করে তিনি বলেন, এ মন্তব্য করে দেশ বিরোধী চক্রকে অরাজকতা ও অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির সুযোগ করে দিয়েছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার পরিচালিত বাংলাদেশ সারা বিশ্বে যখন উদীয়মান সূর্য হিসেবে নতুন ভাবমূর্তি তৈরি করেছে তখন আবদুল লতিফ সিদ্দিকী বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিনের মত ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনে সমালোচিত হওয়ার অপচেষ্টা চালিয়েছেন।

সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, উপদেষ্টা শফর আলী, শেখ মাহমুদ ইছহাক, সম্পাদক মন্ডলীর সদস্য শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী,শফিকুল ইসলাম ফারুক প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়:১৬০২ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।