bangla news

চট্টগ্রাম আদালত থেকে পালাল আসামী, পরে গ্রেপ্তার

852 |
আপডেট: ২০১৪-০৯-২৯ ১:৪৮:০০ এএম

চট্টগ্রাম আদালতে পুলিশের হেফাজত থেকে রোববার রাতে মো.ওয়াসিম (৩৫) নামে মাদক মামলার এক আসামী পালিয়ে গেছে। খবর পেয়ে হালিশহর থানা পুলিশ পালিয়ে যাবার সাত ঘণ্টার মধ্যে তাকে আবারও গ্রেপ্তার করেছে।

চট্টগ্রাম: চট্টগ্রাম আদালতে পুলিশের হেফাজত থেকে রোববার রাতে মো.ওয়াসিম (৩৫) নামে মাদক মামলার এক আসামী পালিয়ে গেছে। খবর পেয়ে হালিশহর থানা পুলিশ পালিয়ে যাবার সাত ঘণ্টার মধ্যে তাকে আবারও গ্রেপ্তার করেছে।

রোববার গভীর রাত পৌনে ২টার দিকে নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (পশ্চিম) এস এম তানভির আরাফাত এবং হালিশহর থানার ওসি আবু মো.শাহজাহান কবিরের নেতৃত্বে পুলিশ নগরীর মাদারবাড়িতে শুভপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন।

হালিশহর থানার ওসি আবু মো.শাহজাহান কবির বাংলানিউজকে জানান, রোববার সকালে পৌনে ৭টার দিকে হালিশহর থানার বড়পুল এলাকা থেকে ওয়াসিমকে ৫২ পিস ইয়াবাসহ আটক করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের পর রোববার সন্ধ্যায় তাকে চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আদালত থেকে কারাগারে পাঠানোর সময় সন্ধ্যা ৭টার দিকে পুলিশের হেফাজত থেকে ওয়াসিম পালিয়ে যেতে সক্ষম হয়। তাৎক্ষণিকভাবে বিষয়টি আদালত পুলিশের পক্ষ থেকে হালিশহর থানায় অবহিত করা হয়। তাৎক্ষণিকভাবে অভিযানে নামে পুলিশ।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (পশ্চিম) এস এম তানভির আরাফাত বাংলানিউজকে বলেন, প্রথমে ওয়াসিমের বাসাসহ আশপাশের এলাকায় অভিযান চালানো হয়। এরপর গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল কলোনির পাশে শুভপুর বাসস্ট্যান্ডে অভিযান চালানো হলে তাকে পাওয়া যায়।

দ্রুততম সময়ের মধ্যে আসামী গ্রেপ্তার করতে পারায় সন্তুষ্ট হয়ে সিএমপি কমিশনার মো.আব্দুল জলিল মন্ডল সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের পুরস্কৃত করার ঘোষণা দিয়েছেন। নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (পশ্চিম) এস এম তানভির আরাফাত, হালিশহর থানার ওসি আবু মো.শাহজাহান কবির, সেকেন্ড অফিসার দোলন বিশ্বাস এবং এস সঞ্জয় গুহ সিএমপি কমিশনারের বিশেষ পুরস্কার পাচ্ছেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-09-29 01:48:00