bangla news

নবীন শিক্ষার্থীদের বরণ করলো ইস্ট ডেল্টা

741 |
আপডেট: ২০১৪-০৯-২৮ ১২:৩৭:০০ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বণার্ঢ্য আয়োজনে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হলো ২০১৪ সালের ‘ফল’ সেমিস্টারে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠান। শনিবার নগরীর প্রবর্তক মোড়ের একাডেমিক ভবন ২-এ নতুন ছাত্র-ছাত্রীদের বরণ করে নিতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চট্টগ্রাম: বণার্ঢ্য আয়োজনে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হলো ২০১৪ সালের ‘ফল’ সেমিস্টারে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠান।

শনিবার নগরীর প্রবর্তক মোড়ের একাডেমিক ভবন ২-এ নতুন ছাত্র-ছাত্রীদের বরণ করে নিতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে নবীন শিক্ষার্থীদের পাশাপাশি তাদের অভিভাবক ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের অংশ নিতে দেখা যায়।

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি (ইডিইউ)’র ভাইস চ্যান্সেলর প্রফেসর মো. সিকান্দার খানের সভাপতিত্বে অনুষ্ঠানে ওরিয়েন্টেশন স্পিকার ছিলেন বাংলালিংক মোবাইল কমিউনিকেশন এর আঞ্চলিক প্রধান মো: ফরহাদ হোসাইন।
বিশেষ অতিথির বক্তব্য দেন প্রতিষ্ঠাতা ভাইসচেয়ারম্যান সাঈদ আল নোমান,  ডীন অব ফ্যাকাল্টিজ প্রফেসর ড. ওবায়দুল করিম, এমবিএ প্রোগ্রামের অ্যাডভাইজার প্রফেসর ড. মোহাম্মদ আবুল হোসাইন ও ইংরেজি বিভাগের চেয়ারম্যান শাহ আহমেদ রিপন।

অনুষ্ঠানটি সমন্বয়কের দায়িত্বে ছিলেন সহকারী অধ্যাপক সামিনা আফরীন।  

অনুষ্ঠানে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান স্থায়ী ক্যাম্পাসের নকশা উন্মোচন করেন।  এসময় তিনি বলেন, শিগগিরই চট্টগ্রামে অত্যাধুনিক, দৃষ্টিনন্দন ও প্রযুক্তি নির্ভর সুবিধায় ছাত্র-ছাত্রীদের জন্য একটি মনোরম ক্যাম্পাস নির্মিত হবে, যা ইডিইউর শিক্ষার্থীদের পাঠে মনোনিবেশ করতে অনেক বেশি উৎসাহ যোগাবে।

অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির বিভিন্ন ক্লাব কার্যক্রমের পরিচিতি তুলে ধরেন বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।  এসময় তাদের পরিবেশনায় ক্ষুদে নাটিকা সবার নজর কাড়ে।  অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জায়েদা ও শাফায়াত।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-09-28 12:37:00