ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

২৪৮ মাদক স্পট ধ্বংস করা হয়েছে: বনজ মজুমদার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৪
২৪৮ মাদক স্পট ধ্বংস করা হয়েছে: বনজ মজুমদার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) বনজ কুমার মজুমদার বলেছেন, চট্টগ্রাম নগরীর ২৪৮টি মাদক স্পট ইতোমধ্যে ধ্বংস করা হয়েছে। মাদকের বিরুদ্ধে প্রতিদিন সাঁড়াশি অভিযান চলছে।

মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স ‍অব্যাহত থাকবে।

রোববার নগরীর বাকলিয়া থানার কালামিয়া বাজার এলাকায় চ্যানেল আই‘র মাদক ও  ইয়াবাবিরোধী এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বনজ মজুমদার মাদক নিয়ন্ত্রণে নগরবাসীর সহযোগিতা কামনা করে বলেন, প্রত্যেক পরিবারে সন্তানদের মাদক থেকে দূরে রাখার জন্য প্রয়োজনে তাদের পাহারা দিতে হবে। অর্থবিত্ত কামাই আর আকাশচুম্বি আট্টালিকা তৈরী করে কোন লাভ নেই যদি সন্তান মাদকাসক্ত হয়ে পড়ে। যদি পরিবার সচেতন হয় তাহলে দেশের অর্ধেক মাদক নিয়ন্ত্রণ হবে। বাকি অর্ধেক পুলিশ এবং এলাকাবাসী চাইলে নিয়ন্ত্রণ করা সম্ভব।  

চ্যানেল আই’র ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম অফিসের ১২ দিনব্যাপি কর্মসূচির অংশ হিসেবে কালামিয়ার বাজার চত্বরে ইয়াবা ও মাদক বিরোধী সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশের সভাপতিত্ব করেন চট্টগ্রাম চেম্বারের সাবেক পরিচালক শোয়েব রিয়াদ। সমাবশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চ্যানেল আইয়ের চট্টগ্রাম ব্যুরো প্রধান চৌধুরী ফরিদ, কাউন্সিলর শাহেদা কাশেম সাথী, বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মোহাম্মদ মহসিন, আওয়ামী লীগ নেতা মোহাম্দ ইলিয়াছ, বিএনপি নেতা মোহাম্মদ মহিউদ্দিন, নিরাপদ সড়ক চাই সংগঠনের চট্টগ্রাম মহানগর শাখার সাংগঠনিক সস্পাদক  মোহাম্মদ এনাম, নগর ছাত্রলীগের সহ সভাপতি আবু মোহাম্দ আরিফ, দোকান মালিক সমিতির সহ সভাপতি আখতার খান, প্রকৌশলী সাইফুল আলম, নুরুল আলম শিপু, ইউনুচ চৌধুরী হাকিম, মুহাম্মদ ইমরান, আব্দুল আজিজ, নুর উদ্দিন, শাহেদা পারভীন, মাষ্টার আবুল হোসাইন, আলাউদ্দিন আলো, মান্নান উদ্দিন, আজাদ খান, নসরুল্লাহ খান, এইচ আলী আজগর খান প্রমুখ।

পরে বেলুন উড়িয়ে প্রধান অতিথি মাদকবিরোধী শোভাযাত্রা উদ্বোধন করেন। শোভাযাত্রা বাকলিয়ার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa