bangla news

বিক্রেতাদের নিয়ে ডায়মন্ডের মিলনমেলা

538 |
আপডেট: ২০১৪-০৯-২৮ ১১:৩৯:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জেলার সকল ডিলার ও খুচরা বিক্রেতাদের নিয়ে বর্ণাঢ্য আয়োজনে ‍অনুষ্ঠিত হয়েছে দেশের শীর্ষস্থানীয় সিমেন্ট উৎপাদক ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের মিলনমেলা। রোববার নগরীর ইঞ্জিনিয়াস ইনসটিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত এ মিলনমেলায় প্রায় এক হাজার ডিলার ও খুচরা বিক্রেতা অংশ নেয়।

চট্টগ্রাম: জেলার সকল ডিলার ও খুচরা বিক্রেতাদের নিয়ে বর্ণাঢ্য আয়োজনে ‍অনুষ্ঠিত হয়েছে দেশের শীর্ষস্থানীয় সিমেন্ট উৎপাদক ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের মিলনমেলা।

রোববার নগরীর ইঞ্জিনিয়াস ইনসটিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত এ মিলনমেলায় প্রায় এক হাজার ডিলার ও খুচরা বিক্রেতা অংশ নেয়।

ডায়মন্ড সিমেন্টের উদ্যোক্তা পরিচালক আজিম আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে চট্টগ্রাম সিমেন্ট আয়রন অ্যান্ড স্টিল মার্চেন্টস এসোসিয়েশনের উপদেষ্টা এম. এস আলম, নির্বাহী সহসভাপতি মো. ইছাহাক, মহাসচিব আসফাক আহমেদ, ডায়মন্ড সিমেন্টের পরিচালক লায়ন হাকিম আলী, ডিলার মাকসুদ আহমেদ, মোহাম্মদ ইব্রাহিম, এজিএম (মার্কেটিং) আবদুর রহিম, এজিএম (ফিন্যান্স) মনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ডিলাররা বলেন, উন্নত মান ও সর্বোত্তম সেবার জন্য ডায়মন্ড সিমেন্ট স্থপতি, প্রকৌশলী, নির্মাতা, ঠিকাদার, নির্মানশিল্পী সবারই পছন্দসই ব্র্যান্ড। সকলেই এ সিমেন্টের ওপর আস্থা রাখেন। যার ফলে  আন্তর্জাতিকমানের এই সিমেন্টের চাহিদা দিন দিন বেড়ে চলছে।

পরিচালক আজিম আলী বলেন, চট্টগ্রামসহ বাংলাদেশের উন্নয়ন এবং ভবিষ্যত বিনির্মাণে ডায়মন্ড সিমেন্ট অন্যতম ভূমিকা পালন করছে।  অত্যাধুনিক প্রযুক্তির প্রেক্ষাপট এবং উচ্চ দক্ষতাসম্পন্ন জনশক্তির কারিগরি জ্ঞান, উদ্ভাবনী ক্ষমতা, মান নিয়ন্ত্রণ ও পেশাদারিত্ব নিয়ে আমরা দেশের উন্নয়নের অভিযাত্রায় ব্যাপক অবদান রাখতে আস্থাশীল।

অনুষ্ঠানে বিক্রয় প্রতিযোগিতায় বিজয়ী চট্টগ্রাম জেলার ৪০ জন খুচরা বিক্রেতা ও র‌্যাফেল ড্র বিজয়ী ১৫ জনকে পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানের সাংস্কৃতিক পরিবেশনায় অংশ নেন সুফিয়ানা কন্ঠশিল্পী রাফায়াত এবং বাংলাদেশী আইডল মং।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-09-28 11:39:00