bangla news

ছাত্রলীগের দু‌‌'পক্ষে গোলাগুলি: ৪ শিক্ষার্থী আটক

597 |
আপডেট: ২০১৪-০৯-২৮ ১১:৩৩:০০ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু’’পক্ষের মধ্যে শনিবার গভীর রাতে গুলি বিনিময়ের ঘটনায় চার শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। রোববার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে তাদের আটক করা হয়।

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে  ছাত্রলীগের দু’’পক্ষের মধ্যে শনিবার গভীর রাতে গুলি বিনিময়ের ঘটনায় চার শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। রোববার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে তাদের আটক করা হয়।

আটক চারজন হলেন- দর্শন ৪র্থ বর্ষের শিক্ষার্থী রাসেল মজুমদার, ইনস্টিটিউট অব এডুকেশন, রিচার্স অ্যান্ড ট্রেনিং ২য় বর্ষের শিক্ষার্থী প্রদীপ কুমার সিংহ, ইসলামের ইতিহাস ও সংষ্কৃতি বিভাগ ২য় বর্ষের শিক্ষার্থী মো. রুবেল ও রাসেল আহমেদ।

হাটহাজারী থানা পুলিশের পরিদর্শক(তদন্ত) সালাউদ্দিন বাংলানিউজকে বলেন,‘বিশ্ববিদ্যালয়ে গোলাগুলির ঘটনায় সন্দেহজনকভাবে চারজনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, শনিবার রাত দেড়টার দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী সমর্থিত ছাত্রলীগের দুটি উপ গ্রুপ ভিএক্স ও সিএফসি’র মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এ ঘটনায় ভিএক্সের তিন কর্মী গুলিবিদ্ধ ও আরো কয়েকজন আহত হয়েছে বলে দাবি করেছেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিলুপ্ত কমিটির গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হাবিবুর রহমান রবিন।

বাংলাদেশ সময়: ২১০৮ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-09-28 11:33:00