bangla news
টিকিট কালোবাজারি

চট্টগ্রামে রেল কর্মচারী ও তিন নারী আটক

684 |
আপডেট: ২০১৪-০৯-২৭ ৫:১৮:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টিকিট কালোবাজারির অভিযোগে রেলওয়ের এক কর্মচারী এবং তিন নারীকে আটক করেছে রেলওয়ে নিরাপত্ত‍া বাহিনী। তাদের কাছ থেকে ৮টি ঢাকাগামী আন্ত:নগর ট্রেনের টিকিট পাওয়া গেছে। শনিবার দুপুর ১২টার দিকে চট্টগ্রাম রেলস্টেশন থেকে তাদের আটক করা হয়েছে।

চট্টগ্রাম: টিকিট কালোবাজারির অভিযোগে রেলওয়ের এক কর্মচারী এবং তিন নারীকে আটক করেছে রেলওয়ে নিরাপত্ত‍া বাহিনী। তাদের কাছ থেকে ৮টি ঢাকাগামী আন্ত:নগর ট্রেনের টিকিট পাওয়া গেছে।

শনিবার দুপুর ১২টার দিকে চট্টগ্রাম রেলস্টেশন থেকে তাদের আটক করা হয়েছে।

আটক রেলওয়ে কর্মচারীর নাম মো.ফিরোজ। তিনি রেলওয়ের খালাসি পদে কর্মরত আছেন। আটক তিন নারীর নাম-পরিচয় পাওয়া যায়নি।

আটকের পর তাদের রেলওয়ে জিআরপি থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

রেলওয়ে জিআরপি থানার ওসি মো.ইয়াছিন ফারুক বাংলানিউজকে বলেন, খালাসি ফিরোজ নারীদের দিয়ে লাইনে দাঁড়িয়ে টিকিট সংগ্রহ পরে সেগুলো গ্রাহকদের কাছে বাড়তি দামে বিক্রি করছিল। রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা বিষয়টি জানতে পেরে তাদের আটক করেছে।

ঈদুল আযহা এবং দূর্গাপূজা উপলক্ষে শুক্রবার থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। শনিবার চট্টগ্রাম রেলস্টেশনে ছিল টিকিট সংগ্রহকারীদের উপচে পড়া ভিড়।

শনিবার ২ অক্টোবরের ৮টি আন্ত:নগর ট্রেনের অগ্রিম টিকিটি বিক্রি করা হচ্ছে। শনিবার ঢাকাগামী সুর্বণ এক্সপ্রেস (৫২৯টিকিট), মহানগর প্রভাতী (৫৯১টিকিট), মহানগর গোধুলী (৫৭৩টিকিট), তূর্ণা (৫২৩টিকিট) ও চট্টলা এক্সপ্রেস (৩০৪টিকিট)। সিলেটগামী উদয়ন এক্সপ্রেস (৩৭৫টিকিট), পাহাড়িকা (৪০১টিকিট) এবং চাঁদপুরগামী মেঘনা এক্সপ্রেস (৪৩৯টিকিট) ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-09-27 05:18:00