bangla news

আগাম টিকিটের জন্য চট্টগ্রাম রেলস্টেশনে যাত্রীদের ভিড়

747 |
আপডেট: ২০১৪-০৯-২৭ ২:৪০:০০ এএম
ছবি: উজ্জ্বল ধর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: উজ্জ্বল ধর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঈদুল আযহা ও দুর্গাপূজা উপলক্ষে অগ্রিম টিকিট বিক্রির দ্বিতীয় দিনে শনিবার চট্টগ্রাম রেলস্টেশনে যাত্রীদের উপচে পড়া ভিড় সৃষ্টি হয়েছে। শুক্রবার থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। প্রথম দিনের তুলনায় শনিবার যাত্রীদের ভিড় বেশি দেখা গেছে। শনিবার ২ অক্টোবরের ৮টি আন্ত:নগর ট্রেনের অগ্রিম টিকিটি বিক্রি করা হচ্ছে। সকাল ৯টায় শুরু হয়েছে অগ্রিম টিকিট বিক্রি।

চট্টগ্রাম: ঈদুল আযহা ও দুর্গাপূজা উপলক্ষে অগ্রিম টিকিট বিক্রির দ্বিতীয় দিনে শনিবার চট্টগ্রাম রেলস্টেশনে যাত্রীদের উপচে পড়া ভিড় সৃষ্টি হয়েছে।

শুক্রবার থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। প্রথম দিনের তুলনায় শনিবার যাত্রীদের ভিড় বেশি দেখা গেছে।

শনিবার ২ অক্টোবরের ৮টি আন্ত:নগর ট্রেনের অগ্রিম টিকিটি বিক্রি করা হচ্ছে। সকাল ৯টায় শুরু হয়েছে অগ্রিম টিকিট বিক্রি।

রেলওয়ে থানার ওসি মো.ইয়াছিন ফারুক বাংলানিউজকে বলেন, যাত্রীর ভিড় কিছুটা বেশি। তবে শান্তিপূর্ণভাবে টিকিট বিক্রি হচ্ছে। কোন ধরনের ঝামেলা নেই। যাত্রীদের মধ্যেও কোন অভিযোগ নেই।

শনিবার ঢাকাগামী সুর্বণ এক্সপ্রেস (৫২৯টিকিট), মহানগর প্রভাতী (৫৯১টিকিট), মহানগর গোধুলী (৫৭৩টিকিট), তূর্ণা (৫২৩টিকিট) ও চট্টলা এক্সপ্রেস (৩০৪টিকিট)। সিলেটগামী উদয়ন এক্সপ্রেস (৩৭৫টিকিট), পাহাড়িকা (৪০১টিকিট) এবং চাঁদপুরগামী মেঘনা এক্সপ্রেস (৪৩৯টিকিট) ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে।

২৮ সেপ্টেম্বর ৩ অক্টোবরের, ২৯ সেপ্টেম্বর ৪ অক্টোবরের এবং ৩০ সেপ্টেম্বর ৫ অক্টোবরের অগ্রিম টিকিট বিক্রি হবে।
advance_train_ticket_2
যাত্রীদের সঙ্গে কথা বলে জানা গেছে, টিকিট পেতে শুক্রবার রাত ১২টার পর থেকে অনেকে স্টেশনে এসে লাইনে দাঁড়িয়েছেন। সকাল ৯টায় টিকিট বিক্রি শুরুর পরও অনেকে এসে লাইনে দাঁড়িয়েছেন। তবে টিকিট বিক্রির গতি খুবই ধীর বলে অভিযোগ করেছেন অনেক যাত্রী।

চট্টগ্রাম রেল স্টেশনের ম্যানেজার মোহাম্মদ আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, একটু সময় লাগলেও কাউন্টারে যতক্ষণ টিকিট থাকবে ততক্ষণ বিক্রি হবে। টিকিট পাওয়া নিয়ে দুশ্চিন্তার কোন কারণ নেই।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-09-27 02:40:00