bangla news

অবৈধ পথে মালয়েশিয়াগামী ১৭ জন উদ্ধার, আটক ২

741 |
আপডেট: ২০১৪-০৯-২৭ ২:১৩:০০ এএম
ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নগরীর চান্দগাঁও থানার বহদ্দার পুকুর পাড় থেকে অবৈধভাবে মালয়েশিয়া যাবার জন্য জড়ো হওয়া ১৭ জনকে উদ্ধার করেছে র‌্যাব। এসময় দালাল চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে। শুক্রবার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৭ জনকে উদ্ধার এবং দুইজনকে আটক করা হয়েছে।

চট্টগ্রাম: নগরীর চান্দগাঁও থানার বহদ্দার পুকুর পাড় থেকে অবৈধভাবে মালয়েশিয়া যাবার জন্য জড়ো হওয়া ১৭ জনকে উদ্ধার করেছে র‌্যাব। এসময় দালাল চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে।

শুক্রবার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৭ জনকে উদ্ধার এবং দুইজনকে আটক করা হয়েছে।

উদ্ধার হওয়া ১৭ জন হল, মো.আব্দুল ওয়াহেদ প্রকাশ বাবলু মিয়া (৬৭), মো.মিলন (২৫), মো. সেলিম (৩০), হাসান আলী (২৮), আহম্মদ আলী (২০), আবু হাসান (১৯), নওশের আলী (২৮), আব্দুল মোতালেব (২৫), জালাল উদ্দিন (২৫), মির ইকবাল (২৬), রমজান আলী (৩৫), রফিক (৪০), মো.শাহদিন (৩৫), মো. ওয়াসিম (২৭), মামুন মিয়া (২০), সাগর মিয়া (২৩), এবং হিরণ মিয়া (১৭)।

উদ্ধার হওয়া ১৭ জনের সিরাজগঞ্জ, নরসিংদি এবং যশোরের বাসিন্দা আছে।

এছাড়া আটক দালাল চক্রের দুই সদস্য হল, হুমায়ন কবির (২৭), তসলিম উদ্দিন প্রকাশ এমরান (২৮)।

র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারী পরিচালক সোহেল মাহমুদ বাংলানিউজকে জানান, উদ্ধার হওয়া ১৭ জনকে রাতের যে কোন সময়ে কর্ণফুলী নদীপথে নৌকায় তুলে দেয়ার কথা ছিল। নৌকাতে করেই তাদের মালয়েশিয়ায় পাঠানোর কথা ছিল। আমরা আগেভাগে খবর পেয়ে তাদের উদ্ধার করতে সক্ষম হয়েছি।

আটক দুই দালালের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ১২০০ঘণ্টা, সেপ্টেম্বর ২৭,২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-09-27 02:13:00