ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সামশুল ‍আলম স্মৃতি ব্যাডমিন্টন শুরু রোববার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৪
সামশুল ‍আলম স্মৃতি ব্যাডমিন্টন শুরু রোববার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: আগামী রোববার থেকে নগরীর এম আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়াম হলে শুরু হচ্ছে ‘সিজেকেএস-সামশুল আলম স্মৃতি জেলা ব্যাডমিন্টন চ্যাম্পিয়ানশিপ ২০১৪’।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) ব্যবস্থাপনা এবং এস এ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের আর্থিক পৃষ্টপোষকতায় এ প্রতিযোগিতা শুরু হবে।



বৃহষ্পতিবার দুপুরে প্রতিযোগিতা উপলেক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সিজেকেএস ব্যাডমিন্টন কমিটির সম্পাদক জাহেদুল ইসলাম জানান, পুরুষ একক ও দ্বৈত, মহিলা একক ও দ্বৈত, এবং মিশ্র এ পাঁচটি ক্যাটগরিতে প্রতিযোগিতা চলবে।

পুরুষ এককে ২৪ জন, পুরুষ দ্বৈতে ৬৪ জন, মহিলা এককে ১৫ জন, মহিলা দ্বৈতে ১৪ জন এবং মিশ্র দ্বৈতে ১২ জন প্রতিযোগী অংশগ্রহণ করবে।
  আগামী রোববার সন্ধ্যা সাড়ে ছয়টায় অনুষ্ঠানের উদ্বোধন করা হবে।

তিনি জানান, প্রতিযোগিতা উপলক্ষে বিভিন্ন উপ-কমিটি গঠন করা হবে।   ম্যাচে আম্পায়ার ও রেফারির দায়িত্ব পালন করবেন মো. জাহাঙ্গীর এবং ম্যাচ কন্ট্রোলার থাকবেন মোর্শেদ খান।

প্রতিযোগিতায় দুই লাখ টাকার বাজেট নির্ধারণ করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, বাজেটের সব অর্থই স্পন্সর প্রতিষ্ঠান এস এ গ্রুপ বহন করবে।

সংবাদ সম্মেলনে সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ নাছির উদ্দীন বলেন, তৃণমূল পর্যায়ে প্রতিভাবান ও মান সম্পন্ন ব্যাডমিন্টন খেলোয়াড় সৃষ্টির উদ্দেশ্যেই এ আয়োজন। এ ধরণের উদ্যোগকে দেশব্যাপী ছড়িয়ে দিতে হবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এস এ গ্রুপের ব্যবস্থপনা পরিচালক সাজ্জাদ আরেফিন আলম, সিজেকেএস’র সহ-সভাপতি শাহীন আফতাব রেজা চৌধুরী, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য মো. ইকবাল, সৈয়দ আবুল বশর, মো. ইউসুফ, মশিউর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।