ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশের চেইন ছিনতাইকারী দুই নারী গ্রেপ্তার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৪
পুলিশের চেইন ছিনতাইকারী দুই নারী গ্রেপ্তার ছবি: প্রতীকী

চট্টগ্রাম: নারী পুলিশ কনস্টেবলের স্বর্ণের চেইন ছিনতাইয়ের অভিযোগে  নগরীর বাকলিয়া থানার কালা মিয়া বাজার এলাকা থেকে দুই নারী ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরা হল, ইয়াসমিন আক্তার (৩২) ও সুমি আক্তার (২৪)।



মঙ্গলবার গভীর রাত সাড়ে ১২টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। বুধবার তাদের ছিনতাই মামলায় গ্রেপ্তার দেখিয়ে চট্টগ্রাম মহানগর হাকিমের আদালতে হাজির করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।


বাকলিয়া থানার ওসি মো.মহসিন বাংলানিউজকে জানান, কোতয়ালী থানার কনস্টেবল টুম্পা নাগ মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে শাহ আমানত সেতু এলাকায় সিএনজি অটোরিক্সার জন্য অপেক্ষা করছিলেন। এসময় সিএনজি অটোরিক্সাযোগে আসা দুই নারী ছিনতাইকারী তার গলার চেইন টান দিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়।

পালিয়ে যাবার সময় টুম্পা নাগ সিএনজি অটোরিক্সার নম্বর দেখে ফেলেন। সিএনজি অটোরিক্সার নম্বর হচ্ছে চট্টমেট্রো থ-১১-৮২০৯। তিনি তাৎক্ষণিকভাবে বিষয়টি বাকলিয়া থানা পুলিশকে অবহিত করেন। পুলিশ রাতে অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করেন।

সূত্রমতে, গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে দুই নারী ছিনতাইকারী পুলিশকে জানিয়েছে-তাদের বাড়ি কক্সবাজারের চকরিয়ায়। তারা নগরীর পাহাড়তলী এলাকায় থাকে। তাদের দুজন পুরুষ গডফাদার আছে। তারা নগরীতে ঘুরে ঘুরে গত ৬ মাস ধরে ছিনতাই করে বেড়াচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।