ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রিয় চট্টগ্রামের ঈদ পুনর্মিলনী

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৪
প্রিয় চট্টগ্রামের ঈদ পুনর্মিলনী ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বন্দরনগরীতে ঈদ পুর্নমিলনী অনুষ্ঠান পালন করেছে এতিম ও পথশিশুদের নিয়ে কাজ করা সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রিয় চট্টগ্রাম’।

শুক্রবার চট্টগ্রামের মুসলিম ইন্সটিটিউট হলে ঈদ পুনর্মিলনী, আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।



অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্ণফুলী রেজিমেন্ট এর সাবেক কমান্ডার অবসরপ্রাপ্ত লে.কর্নেল তপন মিত্র চৌধুরী। উদ্বোধন করেন কবি ও নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (ইমিগ্রেশন) মোহাম্মদ মিজানুর রহমান।


আলমগীর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাকওয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কাজী মিনহাজ উদ্দিন রুদভি, থাইল্যান্ড পোল্ট্রি এন্ড ফিস ফিড লিমিটেডের পরিচালক ওসমানুজ্জামান হায়দার রোকন, সমাজ সংগঠক জিয়াউল কবির সোহেল এবং অধ্যক্ষ সেকান্দর আলম বাবর।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রিয় চট্টগ্রাম পরিবারের প্রতিষ্ঠাতা এবং সিনিয়র সহ সভাপতি মুহাম্মদ মেহেবুব আলী।

প্রধান অতিথির বক্তব্যে তপন মিত্র চৌধুরী বলেন, প্রিয় চট্টগ্রাম যেভাবে এতিম এবং পথ শিশুদের নিয়ে কাজ করছে তা সত্যিই প্রশংসার দাবিদার।

তিনি সমাজের অবহেলিত শ্রেণীর আর্থ সামাজিক উন্নয়নে তরুণদের সম্পৃক্ত হওয়ার উপর আলোকপাত করেন এবং প্রিয় চট্টগ্রামের সমাজসেবামূলক কর্মকাণ্ডে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সমাজের বিত্তশালীদের আহবান জানান।

উদ্বোধকের বক্তব্যে মিজানুর রহমান বলেন, প্রিয় চট্টগ্রামের অদম্য তরুণদের সমাজসেবা মূলক কাজে নিজেকে সম্পৃক্ত করতে পেরে গর্বিত বোধ করছি। তিনি এ ধরনের সমাজসেবামূলক কাজে তরুণদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

আশফাকুর রহমান এবং সাজিয়া আফরিনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফরহাদ চৌধুরী  তুহিন, সালমান খান ইয়াসিন, আশরাফুল হক মাহের, শামশুজ্জোহা আজাদ।

আলোচনা সভা শেষে সংগঠনের সদস্যদের পরিবেশনায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর এবং জেলা শহরের বিভিন্ন এতিমখানা এবং বিভিন্ন অসহায় মানুষকে অর্থ সহায়তা দেয়া হয় এবং প্রিয় চট্টগ্রাম এর নিজস্ব ওয়েবসাইট (www.priyoctg.com) উদ্বোধনের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।