ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শিক্ষক বাসে হামলা: গ্রেফতার আরো চার

চবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৪
শিক্ষক বাসে হামলা: গ্রেফতার আরো চার

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক বাসে হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বিশ্ববিদ্যালয়ের ‍এক কর্মচারীসহ আরো চার শিবির কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।



গ্রেফতার চারজন হলেন, বিশ্ববিদ্যালয়ের কর্মচারী আনসারুল হক, শিবিরের সাথী ইমন হোসেন, মো. মোস্তফা ও শিবির কর্মী নুরুল আমিন।

হাটহাজারী থানার পরিদর্শক আবুল কাশেম ভূঈঁয়া বাংলানিউজকে জানান, শিক্ষক বাসে হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেফতার করা হয়েছে।
এদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের কর্মচারী আনসারুল হকও রয়েছে। সে শিবিরের সোর্স হিসেবে কাজ করতো। তার মুঠোফোনের বিভিন্ন ক্ষুদে বার্ত‍া ও কললিস্ট পরীক্ষা করে এর প্রমান মিলেছে। ’

গত বুধবার হাটহাজারী উপজেলার ছড়ারকুল এলাকায় শিক্ষক বাসে হামলার ঘটনা ঘটে। এতে শিক্ষকসহ ১৬জন আহত হয়। এ ঘটনায় শিবিরকে দায়ী করেছেন হামলায় আহত শিক্ষকরা।

বাংলাদেশ সময়: ১১১৬ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad