ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ফারুকী হত্যার প্রতিবাদে চট্টগ্রামে বিক্ষোভ

চবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৪
ফারুকী হত্যার প্রতিবাদে চট্টগ্রামে বিক্ষোভ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: আহলে সুন্নাত ওয়াল জামা’আত ও বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য আল্লামা নুরুল ইসলাম ফারুকী হত্যার প্রতিবাদে চট্টগ্রামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আনজুমানে রহমানিয়া মইনীয়া  মাইজভাণ্ডারীয়া।  

শুক্রবার জুমার নামাজের পর বিক্ষোভ মিছিলটি জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদ হতে শুরু হয়ে চট্টগ্রাম প্রেস ক্লাবে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়।



আক্বীদা ও আদর্শের দ্বন্দ্বের কারণেই আল্লামা নুরুল ইসলাম ফারুকীকে নৃশংসভাবে খুন করা হয়েছে বলে সমাবেশে বক্তারা অভিযোগ করেছেন।  

অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়ে বক্তারা বলেন, নবী-অলী বিরোধী জঙ্গিবাদের পৃষ্ঠপোষক ওহাবী-জামায়েতী ও লা-মাজহাবীদের প্রত্যক্ষ ও পরোক্ষ মদদেই আল্লামা ফারুকী খুন হয়েছেন।
 

সমাবেশ থেকে শনিবার সকাল ১১টায় ঢাকা জাতীয় প্রেস ক্লাবে মানববন্ধন ও সংবাদ সম্মেলনের কর্মসূচি ঘোষণা করা হয়।  

সমাবেশে এ-মইনুদ্দিন আল হাসানী, কবির চৌধুরী, গাজী সালাউদ্দিন, খলিফা বোরকান উদ্দিন, ইউচুফ রেজা মিন্টু, জসীম উদ্দিন ভূঁইয়া, শাহ মুহাম্মদ ইব্রাহিম মিয়া, মোতাহের মিয়া চেয়ারম্যান, কাজী শহিদুল্লাহ, মোজাহের আলম, আবদুল হামিদ, আবদুল মোতালেব, এস এম সিদ্দিক, খলিফা নাজিমুদ্দৌলাসহ মইনীয়া যুব ফোরাম, আন্তর্জাতিক সূফী ঐক্য সংহতি ও মইনীয়া সুন্নিয়া ওলামা মশায়েখ ফোরামের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময় : ১৫৫২ ঘন্টা,আগস্ট ২৯,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।