ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জাতি গড়তে আমৃত্যু লড়েছেন ক্ষিরোদ চন্দ্র স্যার

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৪
জাতি গড়তে আমৃত্যু লড়েছেন ক্ষিরোদ চন্দ্র স্যার

রামু (কক্সবাজার): শিক্ষিত জাতিই গড়তে পারে সুন্দর ও মানবিক সমাজ। তিনি মনে করতেন সমাজ ও দেশের সামগ্রিক উন্নয়নে মানসম্মত সুশিক্ষার কোন বিকল্প নেই।

অবহেলিত সমাজে শিক্ষার আলো ছড়িয়ে দিতে আমৃত্যু লড়ে গেছেন শিক্ষাবিদ ক্ষিরোদ চন্দ্র শর্মা স্যার।
   
বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কক্সবাজারের রামু উপজেলা পরিষদ মিলনায়তনে প্রয়াত শিক্ষক ক্ষিরোদ চন্দ্র শর্মা স্মরণে রামু প্রেসক্লাব আয়োজিত শোক সভায় বক্তারা এসব কথা বলেন।

 
প্রেস ক্লাব সভাপতি নুরুল ইসলাম সেলিমের সভাপতিত্বে ও সাংবাদিক দর্পণ বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবুল শর্মা, ঢাকাস্থ রামু সমিতির সভাপতি রূপনি ভূষণ শর্মা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও শিক্ষক মো. আলম, লেখক আকতার কামাল, শিক্ষাবিদ সাধন সরকার, প্রাবন্ধিক সুলতান আহমদ মনিরী, রামু প্রেস ক্লাবের উপদেষ্টা এস. মো. হোসেন, সাংবাদিক নিতীশ বড়ুয়া ও প্রয়াত শিক্ষক ক্ষিরোদ চন্দ্র শর্মার ছেলে রামু প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক স্বদেশ শর্মা।

এ সময় সংবাদকর্মী সোয়েব সাঈদ, ওবাইদুল নোমান, আল-মাহামুদ ভুট্টো, অর্পন বড়ুয়া, মো. নাছির উদ্দিন, প্রকাশ সিকদার, আবুল কাশেম সাগর, আব্দুল মালেক সিকদার উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।