bangla news

আবুল খায়ের গ্রুপের কোটি টাকার গুঁড়োদুধ উদ্ধার

215 |
আপডেট: ২০১৪-০৮-২৬ ১০:০৭:০০ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

চট্টগ্রাম বন্দর থেকে গুদামে নেয়ার পথে চুরি হওয়া আবুল খায়ের গ্রুপের এক কোটি টাকার গুঁড়োদুধ উদ্ধার করেছে পুলিশ। একইসঙ্গে ঘটনার সঙ্গে জড়িত দু’জনকে আটক করা হয়েছে।

চট্টগ্রাম: চট্টগ্রাম বন্দর থেকে গুদামে নেয়ার পথে চুরি হওয়া আবুল খায়ের গ্রুপের এক কোটি টাকার গুঁড়োদুধ উদ্ধার করেছে পুলিশ। একইসঙ্গে ঘটনার সঙ্গে জড়িত দু’জনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর কালুরঘাটে বিসিক শিল্পনগরী এলাকায় একটি গুদাম থেকে এসব গুঁড়ো দুধ উদ্ধার করা হয়।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (বন্দর) মোস্তাক আহমেদ বাংলানিউজকে বলেন, ফুলক্রিম গুঁড়োদুধগুলো নিউজিল্যান্ড থেকে আমদানি করা হয়েছিল। কাভার্ড ভ্যানে করে বন্দর থেকে গুদামে নেয়ার পথে চোরচক্র চালক ও সহকারীর সহায়তায় সেগুলো চুরি করে নিয়ে যায়। আমরা কয়েকদিন ধরে অভিযান চালিয়ে অবশেষে গুঁড়োদুধগুলো উদ্ধার করেছি।

বন্দর থানার ওসি জাহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, গত ১৯ আগস্ট রাতে গুঁড়োদুধ ভর্তি কাভার্ড ভ্যানটি খোয়া যায়। ২১ আগস্ট আবুল খায়ের গ্রুপের পক্ষ থেকে বন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়। এরপর অভিযানে নামে পুলিশ।

ওসি জানান, অভিযানে গুঁড়ো দুধ উদ্ধারের পাশাপাশি নূর মোহাম্মদ নামে চোরচক্রের এক হোতা এবং একজন সিএন্ডএফ কর্মচারীকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-08-26 10:07:00