ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি পরিদর্শনে পরিকল্পনামন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৪
সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি পরিদর্শনে পরিকল্পনামন্ত্রী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বাংলাদেশের জ্বালানী ও খনিজখাতে একমাত্র পাবলিক লিমিটেড রিফাইনারী কোম্পানী সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারী লিমিটেড কারখানা পরিদর্শন করেছেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল।

শনিবার দুপুরে নগরীর বায়েজিদ এলাকায় কোম্পানীর কারখানা পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে মন্ত্রী কোম্পানীর সার্বিক ব্যবস্থাপনায় সন্তোষ প্রকাশ করেন।

সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারী লিমিটেডকে মালয়েশিয়ার পেট্রোকেমিক্যাল রিফাইনারীর সঙ্গে তুলনার পাশাপাশি পেট্রোকেমিক্যাল রপ্তানী এবং কনডেনসেট আমদানির জন্য উৎসাহ প্রদান করেন।
 

সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারী লিমিটেড’র উৎপাদন কার্যক্রম সঠিকভাবে পরিচালনার এবং দেশের জ্বালানী খাতে অবদান রাখার জন্য কোম্পানীর ব্যবস্থাপনা পর্ষদকে ধন্যবাদ জানিয়ে উৎপাদন কার্যক্রম ব্যাপকভাবে পরিচালনার জন্য সরকারের পক্ষ থেকে যে কোন ধরণের সহযোগিতা প্রদাশের আশ্বাদ দেন তিনি।

পরিদর্শনের সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন কোম্পানীর প্রধান উপদেষ্টা সংসদ সদস্য মাঈনউদ্দিন খান বাদল, চেয়ারম্যান শামসুল আলম শামীম, ব্যবস্থাপনা পরিচালক এ এইচ এম হাবিব উল্লাহ, উপ-ব্যবস্থাপনা পরিচালক নিজাম উদ্দিন মাহমুদ হোসাইন, জনতা ব্যাংকের পরিচালক প্রফেসর মাইনুদ্দিন, রূপালী ব্যাংকের পরিচালক আবু সুফিয়ান, কোম্পানীর সতন্ত্র পরিচালক প্রফেসর হোসেন ইমাম চৌধুরী, পরিচালক মাসুক ইমতেজাজ, চিফ কনসালটেন্ট ইঞ্জিনিয়ার এ এফ এম ইসহাক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad